kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

গফরগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানের তালা কেটে চুরি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:১৫ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে ব্যবসা প্রতিষ্ঠানের তালা কেটে চুরি

ময়মনসিংহের গফরগাঁওয়ে গভীর রাতে একটি ব্যবসা প্রতিষ্ঠানের শার্টারের তালা কেটে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল নগদ ৮৫ হাজার টাকা ও প্রায় পৌনে দুই লাখ টাকার মালামাল নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার পাকাটি বাজারে মা গার্মেন্ট ও টেইলার্সে। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাকাটি বাজারের মা গার্মেন্ট ও টেইলার্সের মালিক লিটন মিয়া বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যান। রাত সাড়ে ১০টার পর থেকে যে কোনো সময় চোরের দল দোকানের শার্টারের দু'টি তালা কেটে ক্যাশ বাক্সে রাখা নগদ ৮৫ হাজার টাকা, শারি, লুঙ্গি, জুতাসহ প্রায় ১ লাখ ৬০/৭০হাজার টাকার মালামাল নিয়ে যায়। 

লিটন মিয়া আজ শুক্রবার সকালে এসে দেখেন শার্টারের দু'টি তালাই কাটা। পরে শার্টার খুলে দেখেন চোরেরা নগদ টাকাসহ দোকানের মালামাল নিয়ে গেছে। খবর পেয়ে গফরগাঁও থানার উপপরিদর্শক (সেকেন্ড অফিসার) খাইরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

লিটন মিয়া বলেন, গত ২৮ জানুয়ারি ময়মনসিংহে মোকাম করে দোকানে ১ লাখ ২৫ হাজার টাকার মালামাল তুলেছিলাম। নগদ ৮৫ হাজার টাকাসহ দোকানের সব মালামাল চুরি হয়ে গেছে। গত শুক্রবার পাকাটি বাজারে একটি দোকানে চুরি হয়েছিল।

গফরগাঁও থানার উপপরিদর্শক (সেকেন্ড অফিসার) খাইরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নোট নিয়েছি। লিটন মিয়াকে থানায় আসতে বলেছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা