kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

উখিয়ায় র‍্যাব-৭ এর অভিযানে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ, দুই রোহিঙ্গা আটক

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



উখিয়ায় র‍্যাব-৭ এর অভিযানে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ, দুই রোহিঙ্গা আটক

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালী পান বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মিয়ানমারের নাগরিককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল। গতকাল বিকেল সোয়া ৫টার দিকে এ অভিযান চালায় র‍্যাব। 

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান স্বাক্ষরিত এক প্রেস রিলিজে বলা হয়, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে যে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন বালুখালী পান বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে গতকাল বিকেল সোয়া ৫টার দিকে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান চালায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজনরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করতে সক্ষম হয় দলটি। পরে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত আসামিদের দেহ এবং হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৪ হাজার পিস ট্যাবলেট জব্দ করা হয়। দুই আসামিই বলপূর্বক বাস্তচ্যুত মিয়ানমারের নাগরিক।

আটকৃতরা হলেন টেকনাফ থানার সুপল্লাকাটা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মো. ওসমানের ছেলে সোহেল (২১) এবং বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের মো. সিরাজুল ইকবালের ছেলে মো. নূর হালিম (২২)। 

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক সিন্ডিকেটের মাধ্যমে মিয়ানমার থেকে ইয়াবা নিয়ে এসে কক্সবাজারের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ৭০ লক্ষ টাকা। 

মন্তব্য



সাতদিনের সেরা