kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ঈশ্বরদীতে বাল্যবিবাহ প্রতিরোধে বাইসাইকেল বিতরণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



ঈশ্বরদীতে বাল্যবিবাহ প্রতিরোধে বাইসাইকেল বিতরণ

'শিক্ষিত মেয়ে জাতির সম্পদ, বাল্যবিবাহকে ১৮ না ২১ বলুন' শ্লোগান নিয়ে ঈশ্বরদীতে বাল্যবিবাহ প্রতিরোধে মেধাবী ও দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও প্রতিবন্ধীদের মাঝে  হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে পাবনা ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের মুক্ত মঞ্চে স্থানীয় সরকার সহায়ক প্রকল্প (এলজিএসপি) আর্থিক সহাযোগিতায় ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে এই মেধাবী ও দরিদ্র ছাত্রী ও প্রতিবন্ধীদের মাঝে বাই সাইকেল ও হুইল চেয়ার বিতরণ করা হয়।

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা কালের কণ্ঠকে জানান, এলজিএসপি ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দ থেকে উপজেলার ছলিমপুর ইউনিয়নের ছয়টি বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে ৩০ টি বাই সাইকেল ও প্রতিবন্ধীদের মাঝে ১৫ টি হুইল চেয়ার বিতরণ করা হয়। 

বাই সাইকেল ও হুইল চেয়ার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক স্থানীয় সরকার পাবনা সালমা খাতুন।

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার সভাপতিত্বে এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পাবনার উপ-পরিচালক সালমা খাতুন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহাম্মদ হোসেন ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আকতার, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক (অব.) এম এ কাদের, আওয়ামী লীগ নেতা আলম মোহাম্মাদ, কৃষকলীগ সভাপতি আবুল কালাম সরদার, ইউপি সদস্য আক্তারুল ইসলাম ও আফসার আলী বক্তব্য রাখেন।

মন্তব্য



সাতদিনের সেরা