kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

ভৈরবে ডাকাত ও মাদক কারবারিসহ আটক ৬

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি    

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে ডাকাত ও মাদক কারবারিসহ আটক ৬

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টাকালে দুই ডাকাত ও চার মাদক কারবারিসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেছেন।

আজ মঙ্গলবার ভোর রাতে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের গাজীরটেক এলাকায় টহলের সময় ডাকাতির উদ্দেশে পুলিশবাহী একটি সিএনজি অটোরিক্সার গতিরোধ করে ডাকাত দল। পরে অটোরিক্সায় টহল পুলিশকে দেখতে পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় পুলিশ রানা নামে এক জনকে গ্রেপ্তার করে। পরে রানার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ অভিযান চালিয়ে হীরা ওরফে কর্তা নামে আরো এক জনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে একটি রাম দা ও একটি ধারালো ছুরি উদ্ধার করে। এ ছাড়াও শহরের আমলা পাড়া থেকে মিষ্টু মিয়া নামে এক শীর্ষ মাদক কারবারিকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

ভৈরব থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন ও সহকারী উপ-পরিদর্শক অরুণ কুমার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

এদিকে পৃথক অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ভৈরব সার্কেলের পরিদর্শক মাসুদুর রহমানের নেতৃত্বে মানিকদী তাতাঁলচর ও পাড়াতলা এলাকা থেকে ইয়াবা ও গাজাঁসহ খোকন মিয়া ও নার্গিস বেগম নামে ২ জনকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস মাদক দ্রব্য উদ্ধার ও ডাকাতির পৃথক পৃথক মামলা দায়ের করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা