kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

কর্ণফুলীতে দুটি বাড়িতে অভিযান, বাসা ছাড়ার নির্দেশ ভাড়াটিয়াদের

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



কর্ণফুলীতে দুটি বাড়িতে অভিযান, বাসা ছাড়ার নির্দেশ ভাড়াটিয়াদের

কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটার ইছানগরের দুটি বাড়িতে অভিযান চালিয়ে ৫টি সিসিটিভি জব্দ ও ১৩ দিনের মধ্যে ভাড়াটিয়াদের বাসা ছাড়ার মৌখিক নির্দেশ দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট সৈয়দ সামশুল তাবরীজ এ অভিযান চালান।

সূত্র জানায়, মাদক কারবারিতে জড়িত থাকার অভিযোগে ইছানগরের দুইটি বাড়িতে অভিযান চালানো হয়েছে। এসময় বাড়িতে কাউকে পাওয়া যায়নি। মৌখিকভাবে দুই বাড়িতে সকল ভাড়াটিয়াকে আগামী ২৫ তারিখের মধ্যে বাসা ছাড়ার নির্দেশ দেয়া হয়। ওই সময় কয়েকটি সিসিটিভি জব্দ করা হয়েছে। বাড়ি দুটির মালিক কক্সবাজারের টেকনাফের হেলাল ও অপরটি হোসাইনের। হেলাল তালিকাভুক্ত  মাদক কারবারি আর হোসাইন তার পার্টনার। হেলালের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

জানা যায়, কয়েকদিন আগেও দু’বাড়িতে অভিযান পরিচালনা করেন। দু’বাড়ির প্রকৃত মালিকেরা সরকারের মাদক বিরোধী অভিযানের সময় বিদেশে পালিয়ে যায়। আজ অভিযানকালে দু’বাড়িতে ভাড়াটে ছাড়া কাউকে পাওয়া যায়নি। তাদের আগামী ২৫ তারিখের মধ্যে বাসা ছাড়ার নিদের্শনা দিয়েছে উপজেলা প্রশাসন। অন্যথায় পর্যায়ক্রমে গ্যাস বিদ্যুৎ ও পানির লাইন বন্ধ করা হবে বলে সর্তক করা হয়।

কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট সৈয়দ সামশুল তাবরীজ বলেন, মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ইছানগরের দুই আলিশান বাড়িতে অভিযান চালানো হয়েছে। এসময় বাড়িতে কাউকে পাওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে ভাড়াটিয়াদের সর্তক ও ৫টি সিসিটিভি জব্দ করা হয়েছে। জেলা প্রশাসনের নিদের্শে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। তবে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা