kalerkantho

চাটমোহরে যুবলীগকর্মীর বাড়ি থেকে ফেনসিডিল ও জাল টাকা উদ্ধার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:১৯ | পড়া যাবে ২ মিনিটে



চাটমোহরে যুবলীগকর্মীর বাড়ি থেকে ফেনসিডিল ও জাল টাকা উদ্ধার

পাবনার চাটমোহরে এক যুবলীগকর্মীর বাড়ি থেকে ফেনসিডিল ও জাল টাকা উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত ৯টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের রতনপুর এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

মাদক কারবারি মুকুল হোসেন ওই গ্রামের আবদুস সামাদ সরকারের ছেলে। তার বাড়ির টয়লেটের ট্যাংকির ভেতর থেকে পলিথিনের বস্তায় মোড়ানো ৭১ বোতল ফেনসিডিল এবং ঘর তল্লাশি করে জাল টাকা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা মুকুল পালিয়ে যায়। সে ওই ইউনিয়নের যুবলীগের সক্রিয় কর্মী ও চিহ্নিত মাদক কারবারি।

থানা সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে মুকুল হোসেন গোপনে বিভিন্ন মাদকসেবীদের কাছে ভারতীয় ফেনসিডিল বিক্রি করে আসছিল। বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে রবিবার রাতে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) ফজল-ই-খুদা পলাশ ও উপপরিদর্শক (এসআই) সঙ্গীয় ফোর্সসহ মাদক বিক্রেতা মুকুলের বাড়িতে অভিযান চালান। এ সময় তার বাড়ির টয়লেটের ট্যাংকির ভেতর থেকে ৭১ বোতল ভারতীয় বিক্রয় নিষিদ্ধ ফেনসিডিল এবং বসতঘর তল্লাশি করে ২৬টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করে পুলিশ। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) ফজল-ই-খুদা কালের কণ্ঠকে জানান, মাদক বিক্রেতা মুকুলকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এই চক্রের সাথে কারা জড়িত তাদেরও আইনের আওতায় নিয়ে আসা হবে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা