kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

দিনাজপুর সাংবাদিক সমিতি, ঢাকার উদ্যোগে পার্বতীপুরে শীতবস্ত্র বিতরণ

কালের কণ্ঠ অনলাইন   

২৯ জানুয়ারি, ২০১৯ ১৬:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুর সাংবাদিক সমিতি, ঢাকার উদ্যোগে পার্বতীপুরে শীতবস্ত্র বিতরণ

ঢাকায় কর্মরত দিনাজপুরের সাংবাদিকদের সংগঠন দিনাজপুর সাংবাদিক সমিতি, ঢাকা (ডিজেএডি) -এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। তবে কম্বলের সংখ্যার চেয়ে কম্বল প্রত্যাশীর সংখ্যা বেশি হওয়ায় পরবর্তীতে তারা কম্বলের সংখ্যা বাড়ানোর দাবি জানিয়েছেন।

আজ মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকালে পার্বতীপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয় মাঠে এ কম্বল বিতরণ করা হয়। এসময় সংগঠনের সদস্য সচিব মিজানুর রহমান উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল তুলে দেন।

কম্বল পাওয়া কাননবালা জানান, জীবনে তিনি এই প্রথম কম্বল পেলেন। কম্বলটি পেয়ে তাকে ভালো খুব লাগছে। মন্মথপুর বাজারের গোমা (৮০) বলেন, 'হারা বুড়া মানুষ, হামাক কেউ জেবনে কম্বল দেয় নাই। যারা কম্বল দিলো আল্লাহ তোমার ভালো করুক।'

দিনাজপুরের কৃতি সন্তান প্রকৌশলী মোত্তাকী মাহমুদ পয়েল ও তার বন্ধুদের আর্থিক সহায়তায় শীতার্তদের মাঝে এ কম্বলগুলো বিতরণ  করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন ৬ নং মোমিনপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য পদ্ম নাথ, ডিজেএডির সদস্য মোস্তফা ইমরুল কায়েস, এলাকাবাসীর পক্ষে আব্দুল্লাহ আল আরিফ, ইমরান আলি মুন্না, নুর হাসান রনি ও আরিফ প্রমুখ। 

মন্তব্য



সাতদিনের সেরা