kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এমপি ফারুকের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০১৯ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এমপি ফারুকের শ্রদ্ধা

ঢাকা-১৭ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক এমপি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে তিনি নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধীসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি বঙ্গবন্ধু ও তাঁর সাথে ১৫ আগস্ট শহীদদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

শ্রদ্ধা নিবেদন শেষে চিত্রনায়ক ফারুক বলেন, যে দেশের মানুষ বঙ্গবন্ধুকে হত্যা করতে পারে, সে দেশের সবাইকে মাওলানা ভাবলে ভুল করা হয়ে যাবে। আল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রক্ষা করেছেন, ভবিষ্যতে ইনশাল্লাহ কেউ তার কিছু করতে পারে না। কারণ আল্লাহ তালার ছায়া রয়েছে।

এ সময় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ওয়াকিলউদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাসার, গুলশান থানা আওয়ামী লীগের সভাপতি হাজি সুলতান, সাধারণ সম্পাদক হাজী হেদায়েত উল্লাহ, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোপালগঞ্জ শাখার সভাপতি গাজী মোস্তাফিজুর রহমান দিপু, সাধারণ সম্পাদক অ্যাড. মাহাবুবুর রহমান, সহ-সভাপতি দিলরুবা শারমিন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতাকর্মিবৃন্দ ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা