kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

স্কুলের বিদায় অনুষ্ঠানে হামলা, বাবা-ছেলেসহ আহত ১০

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৯ ০১:২০ | পড়া যাবে ২ মিনিটে



স্কুলের বিদায় অনুষ্ঠানে হামলা, বাবা-ছেলেসহ আহত ১০

ছবি: কালের কণ্ঠ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতনী উচ্চ বিদ্যালয়ে ছাত্রদের দু'পক্ষের কথা কাটাকাটির ঘটনার মিমাংসা সালিশ মনপুত না হওয়ায় প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত হয়েছে। এর মধ্যে ধারাল অস্ত্রের আঘাতে গুরুতর আহত বাবা ও ছেলেকে আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 
 
স্থানীয়রা জানান, শনিবার ক্লাস চলাকালে সোনাতনী উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে কথা কাটাকাটি হয়। রবিবার দুপুরে বিষয়টি জেনে প্রধান শিক্ষক আব্দুর রোউফ উভয়পক্ষেকে ডেকে মিমাংসা করে দেন। বিচার মনপুত না হওয়ায় জকতলা গ্রামের দশম শ্রেণীর ছাত্র মনি হোসেন তার বাবা বাকি মিয়াসহ তাদের লোকজনকে ডেকে এনে বিকেলের দিকে লাঠিসোঁটা ও ধারাল অস্ত্র নিয়ে বিদায় অনুষ্ঠান চলাকালে হামলা চালানো হয়। এতে অন্তত ১০ জন ছাত্র আহত হয়। 
 
হাতুরি দিয়ে পিটিয়ে নবম শ্রেণীর মেধাবী ছাত্র ইয়ামিন হোসেনের হাত ভেঙ্গে দেওয়া হয়। খবর পেয়ে তার বাবা ধীতপুর গ্রামের শাহ আলম (৪৭) এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে আহত করা হয়। পরে বাবা-ছেলেকে উদ্ধার করে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা বেগতিক দেখে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা জানিয়েছে তারা শংকা মুক্ত নন।
 
এদিয়ে এ হামলার ঘটনায় স্কুলের ছাত্র ইমরান (১৪) সজল (১৪) মাহবুব (১৬) ইমরান (১৩) হোসেনসহ আরো ৮ জন আহত হয়।
 
এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত খাজা গোলাম কিবরিয়া জানান, বিষয়টি নিয়ে এখনো আমাদের কাছে কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা