kalerkantho

ইয়াবা ও নগদ টাকাসহ মাদক কারবারি গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৯ ০০:২০ | পড়া যাবে ২ মিনিটে



ইয়াবা ও নগদ টাকাসহ মাদক কারবারি গ্রেপ্তার

ছবি : কালের কণ্ঠ

জামালপুর সদর উপজেলায় ৯৮ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ১০ হাজার ৫০০ টাকাসহ টাকাসহ মীর মো. খলিলুর রহমান (৫২) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার বিকেলে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উত্তর কৈডোলা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদক কারবারি স্থানীয় মীর মো. হাসেন আলীর ছেলে।
 
র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের উপপরিচালক পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আজ রবিবার বিকেল ৫টার দিকে শাহবাজপুর ইউনিয়নের উত্তর কৈডোলা বাজার চার রাস্তার মোড়ে অভিযান চালানো হয়। সেখানে একটি চায়ের দোকানের সামনে থেকে স্থানীয় চিহ্নিত মাদক কারবারি মীর মো. খলিলুর রহমানকে গ্রেপ্তার করা হয়। 
 
ঘটনাস্থলেই স্থানীয় লোকজনের উপস্থিতিতে তল্লাশি করে তার গায়ের জ্যাকেটের বুক পকেট থেকে ৯৮ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রির নগদ ১০ হাজার ৫০০ টাকা জব্ধ করা হয়। ইয়াবাগুলোর আনুমানিক মূল্য ২৯ হাজার ৪০০ টাকা।
 
র‌্যাবের জামালপুর ক্যাম্পের উপ-পরিচালক পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া এ প্রসঙ্গে কালের কণ্ঠকে জানান, গ্রেপ্তার মীর মো. খলিলুর রহমান একজন চিহ্নিত মাদক কারবারি। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জামালপুর সদর থানায় মামলা দায়ের করে রাতেই তাকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা