kalerkantho

নোয়াখালীতে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২০ জানুয়ারি, ২০১৯ ২১:৫১ | পড়া যাবে ৩ মিনিটে



নোয়াখালীতে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে আগামী ২৪ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ (বিপিএল) ২০১৮-১৯ এর একাদশ আসর। মোট ১৩টি টিমের অংশগ্রহণে ৬টি ভেন্যুতে খেলাগুলো অনুষ্ঠিত হবে। এরমধ্যে পর্যায়ক্রমে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে মোট ২৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। গত ১৮ জানুয়ারি থেকে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের পর্দা উঠেছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের।

আজ রবিবার দুপুর ১২টায় নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামের কনফারেন্স রুমে এক প্রেস কনফারেন্সে এমন তথ্য তুলে ধরেন নোয়াখালী হোম ভ্যেনুর নোফেল স্পোটিং ক্লাব ও টিম বিজেএমসির আযোজনকারী বাংলাদেশ ফুটবল ফেডারেশানের সহযোগী নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা ও নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশানের কর্মকর্তরা।

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা ও নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত প্রেস কনফারেন্সে নোফেল স্পোর্টিং ক্লাবের (নোয়াখালী-ফেনী-লক্ষ্মীপুর স্পোর্টিং ক্লাব) সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শাহীন, নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সামছসুল হাসান মীরন শহীদ ভুলু স্টেডিয়ামে খেলার বিষয়ে বর্ণনা করে স্থানীয় সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু বলেন, বিপিএল খেলার জন্য ইতোমধ্যে নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সর্বোচ্চ প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নোয়াখালী জেলার মানুষ দীর্ঘদিন পর ভাল খেলা উপভোগ করবে। এতে একদিকে নোয়াখালীর ফুটবল প্রাণ পিরে পাবে, অন্য বাংলাদেশের ফুটবল এগিয়ে যাবে। তিনি আশা করেন উৎসব মুখর পরিবেশে মানুষ এ খেলা উপভোগ করবে।

নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশানের সভাপতি সামসুল হাসান মীরন জানান, বিপিএল এ বিশ্বকাপের তারকাসহ এশীয় দেশের সেরা ফুটবলরা বিভিন্ন ক্লাবের পক্ষে খেলবে। নোয়াখালীর দর্শকরা এ দূর্লভ সুযোগ তথা তারকাদের খেলা উপভোগ করতে পারবে। নোয়াখালীর ফুটবল আবার তার পুরোনো অতীত ফিরে পাবে। তিনি এ সুযোগ সৃষ্টির জন্য বাফুফে এবং হোম ভ্যেনুর নোফেল ও টিম বিজেএমসিকে ধন্যবাদ জানান।

এ সময় নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সজল রক্ষিত, যুগ্ম সম্পাদক বাসব কান্তি সরকার, কোষাধ্যক্ষ সাজেদুল আলম দীপু, সিনিয়র সদস্য সাকায়েত উল্যাহ সাকু, সদস্য ইকবাল বাহার আজাদ, ইসমাইল চৌধুরী হিরণ নোয়াখালীর স্থানীয় পত্রিকার সম্পাদক, জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা