kalerkantho

২০ টাকার প্রলোভন দেখিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জে শিশু তানজিল হত্যা; আসামির দায় স্বীকার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৯ ২১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



সিদ্ধিরগঞ্জে শিশু তানজিল হত্যা; আসামির দায় স্বীকার

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শিশু তানজিলকে বলাৎকারের পর শ্বাসরোধ করে হত্যার দায় স্বীকার করেছে গ্রেপ্তারকৃত বাড়ির কেয়ারটেকর নাজমুল ইসলাম রাজু। আজ রবিবার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ন কবিরের আদালতে রাজুর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করা হয়।

এর আগে শুক্রবার চুয়াডাঙ্গা এলাকা থেকে মূল আসামিকে গ্রেপ্তার করা হয়। আর আগের দিন বৃহস্পতিবার বিকেলে তানজিলের লাশ উদ্ধার করা হয়। তানজিল সিদ্ধিরগঞ্জ থানাধীন রসুলবাগ গ্রামস্থ আলমখানের বাড়ির ভাড়াটিয়া আনোয়ার হোসেনের ছেলে। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ওসি হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা সুপার হারুন অর রশিদ প্রেস নোটে জানান, ১৬ জানুয়ারি সন্ধ্যা ৬ টায় ২০ টাকার প্রলোভন দেখিয়ে ইয়াবা ও গাজা সেবন করে তানজিলকে বলৎকারের উদ্দেশ্যে কৌশলে ডেকে বাড়ির স্টোর রুমে নিয়ে যায় রাজু। সেখানে সে তাকে বলাৎকার শেষে আটকে রাখে। তানজিলের মা তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ডাকাডাকি করতে থাকে। তখন তানজিল ডাকের সাড়া দিতে চাইলে আসামি নাজমুল ইসলাম রাজু প্রথমে তার নাক মুখ চেপে ধরে। তারপরেও তানজিল সাড়া দিতে চাইলে আসামি বলাৎকারের ঘটনা ফাঁস হয়ে যাওয়ার ভয়ে শ্বাসরোধ করে তানজিলকে হত্যা করে লাশ উক্ত স্টোর রুমে থাকা কাঁথা দিয়ে পেঁচিয়ে মেঝেতে রেখে বড় ড্রাম দিয়ে ঢেকে দিয়ে স্টোর তালা বদ্ধ করে রেখে উঠানের সকল লোক চলে গেলে রাতে যে কোনো সময়ে পালিয়ে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা