kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

বিশ টাকার জন্য গৃহবধূকে পিটিয়ে হাসপাতালে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৯ ২০:১৯ | পড়া যাবে ২ মিনিটে



বিশ টাকার জন্য গৃহবধূকে পিটিয়ে হাসপাতালে

মাত্র বিশ টাকার জন্য একটি ঘটনায় পাবনার চাটমোহরে পপি খাতুন (৪৫) নামের এক গৃহবধূকে বেধরক মারপিট করে আহত করেছে একই গ্রামের প্রতিবেশী কয়েক ব্যক্তি। আহত গৃহবধূ পপি উপজেলার মথুরাপুর ইউনিয়নের চিরইল গ্রামের সোলায়মান হোসেনের স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, চিরইল গ্রামের মিজানুর রহমান নামের এক ব্যক্তি গৃহবধূ পপি খাতুনের মানষিক প্রতিবন্ধী ছেলে সুমন হোসেন (২২) এর ভ্যান গাড়িতে চরে ৫০ টাকা ভাড়া মিটিয়ে গৌন্তব্যে পৌঁছে ৩০ টাকা ভাড়া দিতে চায়। ভাড়া মিটিয়ে ২০ টাকা ভাড়া কম দেওয়ায় চালক সুমন টাকা নিতে না চাওয়ায় ঐ ব্যক্তি তার ওপর চড়াও হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতা হাতি হলে সুমন সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে আসে।

পরে গ্রামে এসে মিজানুর রহমান বিষয়টি তার ছেলেদের ও আত্মীয় স্বজনদের জানালে সবাই দল বেঁধে ভ্যান চালক সুমনের বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় সুমনের মা পপি খাতুন বাঁধা দিলে তাকে সবাই মিলে বেদম মারপিট করতে থাকলে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পরিস্থিতির অবণতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার বিষয়ে মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার আজিজল হক জানান, বিষয়টি জানার পর আমি উভয় পক্ষকে শান্ত থাকার নির্দেশ দিয়েছি। পক্ষদয় মানলে শালিস বৈঠকের মাধ্যমে এ ঘটনা নিষ্পত্তি করা যেতে পারে।

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসীর উদ্দিন জানান, এ ব্যাপারে জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠাই। তবে কেউ থানায় অভিযোগ করে নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা