kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

ভর্তি পরীক্ষায় সেবা দিচ্ছে হাবিপ্রবি শুভসংঘ

দিনাজপুর প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০১৯ ২০:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ভর্তি পরীক্ষায় সেবা দিচ্ছে হাবিপ্রবি শুভসংঘ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৯ সেশনে অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় সেবা দিচ্ছে কালের কণ্ঠ শুভসংঘ, হাবিপ্রবি শাখা।

ভর্তি পরীক্ষার প্রথম দিন আজ রবিবার থেকে শেষ দিন পর্যন্ত ভর্তিচ্ছুক পরীক্ষার্থীদের সার্বিক সহায়তা দেবেন শুভসংঘের বন্ধুরা। ভর্তি সহায়তা কেন্দ্রের মাধ্যমে এই সহায়তা দিচ্ছেন তারা।

হাবিপ্রবি ক্যাম্পাসে প্রথম দিন কালের কণ্ঠ শুভসংঘের সহায়তা কেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. খালিদ হোসেন ও সহকারী ছাত্র পরামর্শক সহকারী অধ্যাপক ড. রাজিব আল হাসান।

এ সময় প্রক্টর বলেন, ভর্তি পরীক্ষা উপলক্ষে অনেকগুলো সহায়তা কেন্দ্র করা হয়েছে তার মধ্যে কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রটি ব্যতিক্রম। তোমরা ভর্তিচ্ছুকদের ব্যাগ ও মোবাইল ফোন জমা রাখছ। এজন্য তোমাদেরকে ধন্যবাদ। তোমরা প্রমাণ করে দিলে শুভসংঘ সত্যিই শুভ কাজে সবার পাশেই থাকে।

বিকেলে সহায়তা কেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের হিসাব শাখার পরিচালক ও সাবেক ছাত্র পরামর্শক অধ্যাপক ড. শাহাদৎ হোসেন খান লিখন। তিনি শুভসংঘের সহায়তা কেন্দ্রের প্রশংসা করেন। তিনি বলেন, তোমাদের উদ্যোগ নতুনদের ভাল কাজ করার উৎসাহ যোগাবে।

এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. রাসেল ইসলাম, জেলা শাখার সহসভাপতি ও হাবিপ্রবি শাখার সমন্বয়ক ডা. মু. মুনিরুজ্জামান, হাবিপ্রবি শাখার সভাপতি ডা. মিঠুন চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, কোষাধ্যক্ষ সোহেল রানা, দপ্তর সম্পাদক জাহিদ হাসান জয়, সহকারী কোষাধ্যক্ষ মোদ্দাসসির শামস, বিতর্ক সম্পাদক রাহিবুল ইসলাম রাহিব, প্রযুক্তি সম্পাদক হরিদাস রায়, কার্যকরী সদস্য আয়েশা আখি, জেসমিন নাহার জুথি, হুমায়রা হুমা, রিজভি, জামান, মামুন, প্রিয়, রাহুল প্রমূখ।

এতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শুভসংঘ হাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. শাহনেওয়াজ শরীফ (শাওন)।

মন্তব্য



সাতদিনের সেরা