kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

দুর্নীতির প্রমাণ পাওয়া গেলেই ব্যবস্থা

বড়লেখা ও জুড়ী উপজেলাকে দুর্নীতিমুক্ত ঘোষণা

লিটন শরীফ, বড়লেখা (মৌলভীবাজার)    

১৮ জানুয়ারি, ২০১৯ ১৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বড়লেখা ও জুড়ী উপজেলাকে দুর্নীতিমুক্ত ঘোষণা

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি তাঁর সংসদীয় আসনের দুই উপজেলা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ীকে দুর্নীতিমুক্ত ঘোষণা করেছেন। এ ছাড়া পৃথক অনুষ্ঠানে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ভাণ্ডার থেকে বরাদ্দ কম্বল বিতরণ করেন তিনি।

আজ শুক্রবার (১৮ জানুয়ারি) ও গতকাল বৃহস্পতিবার মৌলভীবাজার-১ আসনের দুই উপজেলা পরিষদ ও প্রশাসনের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে এ ঘোষণা দেন মন্ত্রী। তিনি প্রশাসনের সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্ছার হওয়ার আহ্বান জানিয়ে বলেন, কারো বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ পাওয়া গেলে সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ শুক্রবার সকালে মৌলভীবাজার জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা অসিম চন্দ্র বনিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। তিনি জুড়ী উপজেলাকে দুর্নীতিমুক্ত উপজেলা ঘোষণা করে বলেন, উন্নত ও সমৃদ্ধশালী দেশ গড়ার লক্ষ্য পূরণে আমাদের সবাইকে কাজ করতে হবে। লক্ষ্য পূরণে সবাইকে দুর্নীতিমুক্ত থাকতে হবে। তিনি উপজেলা সদরকে অচিরেই পৌরসভায় রূপান্তরের আশ্বাস দেন। 

মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলি, ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনিসহ প্রশাসনের কর্মকর্তারা বক্তব্য দেন।

এর আগে বৃহস্পতিবার বড়লেখা উপজেলা পরিষদ মিলনাতয়নে উপজেলায় পরিষদ ও প্রশাসনের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানেও বড়লেখা উপজেলাকে দুর্নীতিমুক্ত ঘোষণা করেন মন্ত্রী। 

মতবিনিময় অনুষ্ঠানের আগে মন্ত্রী শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে বরাদ্দ কম্বল বিতরণ করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা