kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী

গোপালগঞ্জে পথ শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি   

১১ জানুয়ারি, ২০১৯ ০৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জে পথ শিশুদের শিক্ষা উপকরণ বিতরণ

কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পথ শিশুদের হাতে তুলে দেওয়া হলো শিক্ষা উপকরণ। এ ছাড়াও র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় কালের কণ্ঠ পাঠক সংগঠন “শুভসংঘ ”গোপালগঞ্জ কমিটি এসব কর্মসূচির আয়োজন করে। গোপালগঞ্জ শহরের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে রিপোর্টার্স ফোরাম চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এদিন প্রথমে রিপোর্টার্স ফোরাম কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।  

এ সময় গোপালগঞ্জ জেলা আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক ও শুভ সংঘ গোপালগঞ্জের সভাপতি এম জুলকদর রহমান অসহায় বিকাশ কেন্দ্রের ১০০ দরিদ্র শিক্ষার্থীদের হাতে খাতা ও কলম তুলে দেন। পরে আগত অতিথিদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। সে সময় “শুভ শুভ শুভদিন কালের কণ্ঠের জম্মদিন” শ্লোগান দিয়ে আনন্দ উল্লাস করেন শুভ সংঘের সদস্য ও শিক্ষার্থীরা।  

এ ছাড়াও শুভসংঘের সভাপতি অ্যাডভোকেট মোঃ জুলকদর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন কালের কণ্ঠের গোপালগঞ্জ প্রতিনিধি প্রসূন মন্ডল, টুঙ্গিপাড়া উপজেলা প্রতিনিধি আমিনুর রহমান, মুকসুদপুর উপজেলা প্রতিনিধি পরেশ চন্দ্র বিশ্বাস, অসহায় ব্কিাশ কেন্দ্রের প্রতিষ্ঠাতা যিক্সেল বালা, শুভ সংঘের সাধারণ সম্পাদক, কিশোর চন্দ্র রায় প্রমূখ।

আলোচনা সভায় সভাপতির ব্ক্তব্যে অ্যাডভোকেট এম জুলকদর রহমান বলেন, কালের কণ্ঠ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের সপক্ষের। শুরু থেকে এই পত্রিকাটি মানুষ গড়ার কারিগর শিক্ষকদেরও নিয়ে চিন্তা-ভাবনা করে আসছে। আজ কালের কণ্ঠ পথ শিশুদেরও নিয়ে যে আয়োজন করেছে এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।  

তা ছাড়াও কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানস্থলে আসেন গোপালগঞ্জ বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট সরদার নওশের আহম্মেদসহ ১৪ জন আইনজীবী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, গোপালগঞ্জে কর্মরত ও বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিবর্গ ও গোপালগঞ্জের অসংখ্য সাধারণ মানুষ।  



সাতদিনের সেরা