kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

বড়লেখায় আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় জনস্রোত

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি    

১৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বড়লেখায় আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় জনস্রোত

মৌলভীবাজারের বড়লেখায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালন করেছে উপজেলা আওয়ামী লীগ। দিসবটি উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে দলটি।

আজ রবিবার দুপুর ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে পৌরশহরে বিশাল বিজয় শোভাযাত্রা বের করা হয়। এতে নেতৃত্ব দেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

শোভাযাত্রায় বিভিন্ন ইউনিয়ন থেকে ঢোল, ব্যানার, ফেস্টুন এবং বাদ্যযন্ত্র নিয়ে যোগ দেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ ছাড়া শোভাযাত্রায় অংশ নেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও সন্তান কমান্ডের সদস্যরা।

এ সময় নৌকার স্লোগানে উত্তাল ছিল পৌরশহর। শোভাযাত্রাটি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পৌরশহরের আহমদ ম্যানশনের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. প্রণয় কুমার দে, নিমার আলী, সহসভাপতি মুহাম্মদ সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, উপাধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল  লতিফ, আইন বিষয়ক সম্পাদক এপিপি গোপাল দত্ত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক আব্দুল মালিক ঝুনু, উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র মুহাম্মদ তাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক কামাল হোসেন, কাউন্সিলর জেহিন সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছালেহ আহমদ জুয়েল, পৌর যুবলীগের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক নোমান আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানিমুল ইসলাম তানিম ও সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, কাউন্সিলর রাহেন পারভেজ রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি ছিদ্রাতুল কাদের আবির, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা