kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

মনোহরদীতে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি   

১৬ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩০ | পড়া যাবে ২ মিনিটে



মনোহরদীতে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে নরসিংদীর মনোহরদীতে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসের প্রথম প্রহরে সূর্যদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

পরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান ও অন্যান্য কর্মকর্তাগণ পুস্পস্তবক অর্পন করেন। এরপর থানার পক্ষ থেকে ওসি মো. মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা পুস্পস্তবক অর্পন করেন।

পরবর্তীতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

সকাল ৮ টায় মনোহরদী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মনোহরদী উজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসানের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান বীরু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মতিউর রহমান তারা, মনোহরদী থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান। পরে পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার-ভিডিপি ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ, শারীরিক কসরত ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগীতা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা