kalerkantho

স্বরূপকাঠিতে বিজয় দিবস পালিত

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

১৬ ডিসেম্বর, ২০১৮ ১৫:৪৯ | পড়া যাবে ১ মিনিটে



স্বরূপকাঠিতে বিজয় দিবস পালিত

পিরোজপুরের স্বরূপকাঠিতে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় নানা অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে রবিবার প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।

উপজেলা মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ও সোহাগদলের বরছাকাঠি বধ্যভূমিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে উপজেলা প্রশাসন, কালের কণ্ঠ শুভসংঘ, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি স্বরূপকাঠি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ কুচকাওয়াজ প্রদর্শন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সরকার আবদুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, পৌর মেয়র মো. গোলাম কবির, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুল হামিদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জাহিদ হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. লাভলু আহমেদ ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক মো. মহিবুল্লাহ প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা