kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

পঞ্চগড়ে আ. লীগ-বিএনপির প্রচারণা শুরু

মজাহারুল মাঠে, নওশাদের পক্ষে প্রচারণায় জমির উদ্দিন সরকার

পঞ্চগড় প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৮ ০২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড়ে আ. লীগ-বিএনপির প্রচারণা শুরু

ছবি: কালের কণ্ঠ

পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী মজাহারুল হক প্রধান তার নৌকা প্রতীকে আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা শুরু করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় তার নিজ এলাকা জগদল দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তার প্রচার প্রচারণা শুরু করেন। বুধবার তিনি পঞ্চগড় জেলা শহরসহ তেঁতুলিয়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

এ সময় মজাহারুল হক প্রধান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ধরে রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

এদিকে বিএনপির প্রার্থী ব্যারিস্টার নওশাদ জমির বেগম খালেদা জিয়ার মামলার কাজে ঢাকায় অবস্থান করায় তার বদলে এলাকায় গণসংযোগ করছেন তার বাবা বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্পিকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার। বুধবার দুপুরে তিনি পঞ্চগড় সদর ইউনিয়নের দারিয়াপাড়া এলাকায় ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন।

ব্যারিস্টার জমির উদ্দিন সরকার বলেন, আমরা নির্বাচনে সুষ্ঠুভাবে কাজ করতে পারছি না। আমাদের দলের নেতাকর্মীরা বের  হতে পারছে না। তাদের মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। গণতন্ত্র রক্ষা করতে হলে ধানের শীষে ভোট দিতে হবে। তিনি তার সময়ের উন্নয়নের কথা তুলে ধরে ছেলের জন্য ধানের শীষ প্রতীকে ভোট দাবি করেন। 

এ ছাড়া জাগপা, জাতীয় পার্টি, ন্যাশনাল পিপলস পার্টি, জাকের পার্টি ও ইসলামী আন্দোলনের প্রার্থীরা নিজ নিজ প্রতীকে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

মন্তব্য



সাতদিনের সেরা