kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

কালিয়াকৈরে টাকা না দেওয়ায় দুলাভাইকে হত্যার অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৮ ০২:২১ | পড়া যাবে ২ মিনিটে



কালিয়াকৈরে টাকা না দেওয়ায় দুলাভাইকে হত্যার অভিযোগ

গাজীপুরের কালিয়াকৈরে টাকা চেয়ে না পেয়ে ভগ্নিপতিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার আড়াবাড়ী দিঘিরচালা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্যালক সজিব পলাতক।

নিহত ব্যক্তির নাম আব্দুর রহিম। তিনি কুমিল্লার লাকসাম থানার আউচপাড়া এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে আড়াবাড়ী দিঘিরচালা এলাকায় শ্বশুরের জমিতে ঘর নির্মাণ করে বসবাস করে আসছিলেন। 

নিহতের পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় দুলাভাই রহিম মিয়ার কাছে টাকা চায় তাঁর শ্যালক সজিব। কিন্তু রহিম মিয়া টাকা দিতে অস্বীকার করলে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে সজিব তার হাতে থাকা একতারা দিয়ে দুলাভাইয়ের ঘাড়ে আঘাত করে এবং গলা চেপে ধরে। এতে রহিম গুরুতর আহত হন। পরে তাঁকে দ্রুত উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ রাতেই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে গতকাল রবিবার সকালে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার বলেন, এ ঘটনায় নিহতের ভাই আব্দুল জব্বার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামি শ্যালক সজিবকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা