kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

আড়াইহাজারে শ্রমিক হত্যায় পৈশাচিকতা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৮ ০২:১০ | পড়া যাবে ২ মিনিটে



আড়াইহাজারে শ্রমিক হত্যায় পৈশাচিকতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আজাহারুল ইসলাম সুমন (২৮) নামের এক শ্রমিককে পৈশাচিক কায়দায় হত্যা করা হয়েছে। ঘুমন্ত অবস্থায় তাঁর পায়ুপথে মেশিনের মাধ্যমে বাতাস ঢুকিয়ে দেয় সহকর্মীরা। পরে হাসপাতালে তাঁর মৃত্যু ঘটে। পুলিশ গতকাল রবিবার সকালে তাঁর লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সাতজনকে আটক করা হয়েছে।

শ্রমিকরা জানায়, সত্ভান্দি নয়াপাড়া নামক স্থানে অবস্থিত আজিজ প্যাকেজিং লিমিটেডে কর্মরত ছিলেন সুমন। স্থানীয় মুকুল হোসেনের মালিকানাধীন কারখানাটিতে ববিন উত্পাদন ও প্যাকেজিং করা হয়। রাতে ডিউটিতে থাকা শ্রমিক সুমন কাজের ফাঁকে পাশের একটি বেঞ্চে ঘুমিয়ে পড়েছিলেন। এ সময় কয়েকজন পরিকল্পনা করে মেশিনের মাধ্যমে তাঁর পেটে বাতাস ঢুকিয়ে দেয়। গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে রূপগঞ্জের আলরাফি হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, সুমন সত্ভান্দি ভূঁইয়াপাড়ার মৃত লিয়াকত ভূঁইয়ার ছেলে। বাড়ির পাশে কারখানাটিতে তিনি শ্রমিক হিসেবে কাজ করছিলেন। রাতে দুর্ঘটনার সংবাদ পেয়ে সহকর্মী ও স্বজনরা দ্রুতই তাঁকে হাসপাতালে নিয়ে যায়। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ কারখানাটির সাত শ্রমিককে জিজ্ঞাবাদের জন্য আটক করেছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, ঘটনার ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। আজিজ প্যাকেজিংয়ের সাত শ্রমিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত সময়েই অপরাধী শনাক্ত হবে বলে আশাবাদী।

মন্তব্য



সাতদিনের সেরা