kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মী গ্রেপ্তার

কালের কণ্ঠ ডেস্ক   

১০ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মী গ্রেপ্তার

দিনাজপুরের চিরিরবন্দর ও পার্বতীপুর, নাটোরের বড়াইগ্রাম, যশোরের মণিরামপুর এবং রাজশাহীর বাঘায় বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

দিনাজপুর : চিরিরবন্দরে বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. নুর-এ-আলম সিদ্দিকী নয়নকে গতকাল রবিবার সকালে এবং পার্বতীপুরে যুগ্ম সম্পাদক শাহাদত হোসেন শাদোকে গত শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা দুজনই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

চিরিরবন্দর ও পার্বতীপুর মডেল থানার থানার ওসি জানান, তাঁদের বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। গ্রেপ্তারের পরপরই তাঁদের দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রামে বিএনপি-জামায়াতের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  নাশকতা সৃষ্টির আশঙ্কায় গত শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাঁদের আটক করা হয়। তাঁরা হলেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোস্তায়েদুল হক বুলু, বিএনপিকর্মী শাহজাহান কবিরাজ, রুহুল আমিন, সমেজ আলী, জামায়াতকর্মী মাওলানা আব্দুল কুদ্দুস ও গোপালপুর গ্রামের শিবিরকর্মী জাফর আলী।

মণিরামপুর (যশোর) : ফেসবুকে উসকানিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে যশোরের মণিরামপুরে কামরুজ্জামান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গত শনিবার রাতে পুলিশ নিজ বাড়ি থেকে কামরুজ্জামানকে আটক করে। কামরুজ্জামান উপজেলার বাকোশপোল গ্রামের মৃত নওশের আলীর ছেলে। তিনি মণিরামপুর সদর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি।

বাঘা (রাজশাহী) : বাঘায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা সেক্রেটারি সেকেন্দার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে উপজেলা সদরের নিজ বাড়ি থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

মন্তব্য



সাতদিনের সেরা