kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

নোয়াখালীতে শেষ দিনে ১১ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১০ ডিসেম্বর, ২০১৮ ০১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে শেষ দিনে ১১ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ৫ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় এবং দলীয়ভাবে ৬ জনের নাম প্রত্যাহার করে নেওয়ায় বর্তমানে নোয়াখালীতে ৬টি আসনে ৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রবিবার শেষ দিনে নোয়াখালী-১ আসনে জাসদের হারুনুর রশিদ মনোনয়নয়পত্র প্রত্যাহার করে নেয়। এ ছাড়া বিএনপির দলীয়ভাবে দেওয়া দুজনে আনোয়ার হোসেন এবং মো. মামুনুর রশিদ বাদ পড়ায় সেখানে বর্তমানে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নোয়াখালী-২ বিএনপি দলীয় কাজী মফিজুর রহমানকেদল থেকে প্রত্যাহার করে নেয়ায় সেখানে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নোয়াখালী-৩ আসনে জাসদের আবদুল জলিল চৌধুরী এবং জেএসডির জয়নাল আবেদীন প্রত্যাহার করে নেওয়ায় এবং বিএনপির দলীয় কাজী মাজহারুল ইসলাম দল থেকে প্রত্যাহার করায় সেখানে ৮ জন রয়েছেন।

নোয়াখালী-৪ আসনের কেউ প্রত্যাহার না করায় সেখানে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নোয়াখালী-৫ আসনে বিএনপির হাসনা জসিম উদ্দিন মওদুদ এবং জাতীয় পার্টির কাজী আবদুর রহিমকে দল থেকে প্রত্যাহার করে নেওয়ায় সেখানে ৮ জন এবং নোয়াখালী-৬ আসনে মাহমুদ আলী রাতুল এবং জাসদের মোহাম্মদ আবদুল মোত্তালেব প্রত্যাহার করে নেওয়ায় সেখানে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা