kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

মেহেরপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কালের কণ্ঠ অনলাইন   

৬ নভেম্বর, ২০১৮ ০৮:৪০ | পড়া যাবে ২ মিনিটে



মেহেরপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মেহেরপুর সদর উপজেলার নিশ্চিন্তপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে এনামুল হক এনা (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

নিহত এনামুল হক এনা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত তোয়াজ আলীর ছেলে। 

এদিকে পুলিশের দাবি, নিহত এনামুল হক এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা মাদকসহ ৮টি মামলা রয়েছে। 

ডিবি পুলিশ জানায়, এ ঘটনায় তাদের তিন সদস্যও আহত হয়েছেন। তারা হলেন- এএসআই ইব্রাহিম, কনস্টেবল সোহাগ মিয়া ও মাসুদ হাসান। তাদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ আরো জানায়, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে তারা। 

এ ব্যাপারে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবাইদুর রহমান জানান, রবিবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় সদর উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে একদল মাদক ব্যবসায়ী অবস্থান নিয়েছে। ডিবির একটি দল ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এক পর্যায়ে ডিবি পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। দুইপক্ষের মধ্যে ১০ মিনিট ধরে গোলাগুলি চলে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে গেলে ঘটনাস্থল থেকে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী এনামুল হক এনাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

তিনি আরো জানান, নিহত এনার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার  বিরুদ্ধে মেহেরপুর সদর থানা সহ তিন থানায় হত্যা, মাদকসহ ৮টি মামলা রয়েছে।



সাতদিনের সেরা