kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

ডোমারে দুদকের গণশুনানির অভিযোগে শীর্ষে নেসকো

ডোমার (নীলফামারী) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০১৮ ২১:০২ | পড়া যাবে ২ মিনিটে



ডোমারে দুদকের গণশুনানির অভিযোগে শীর্ষে নেসকো

নীলফামারীর ডোমারে দুর্নীতি দমন কমিশনের গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় ডোমার উপজেলা পরিষদ হল রুমে দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এ গণশুনানির আয়োজন করে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কমিশনার দুর্নীতি দমন কমিশন এ এফ এম আমিনুল ইসলাম বলেন, সবচেয়ে বেশী অভিযোগ নেসকোর বিরুদ্ধে। নেসকোর অনিয়ম নিয়েই ১১৮ টি অভিযোগ পড়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমার সভাপতিত্বে এ গণশুনানিতে বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার জয়নুল বারী, জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলিশ সুপার আশরাফ প্রমূখ।

এ সময় প্রধান অতিথি জেলা ও উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর, সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভুক্তভোগীদের করা অভিযোগগুলো মনোযোগ সহকারে শোনেন এবং সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের কাছে এর ব্যাখ্যা চান।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর ওয়ার্ড বয় মির্জা গোলাম ফারুকের বিরুদ্ধে চাকুরি দেওয়ার কথা বলে উৎকোচ নেওয়ার অভিযোগ ও বামুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়বুল হোসেনের বিরুদ্ধে প্রতিবন্ধী ছাত্রীর ভাতা আত্মসাতের অভিযোগের সত্যতা পাওয়ায় তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন।

এ অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

প্রধান অতিথি তার বক্তব্যে দুর্নীতি প্রতিরোধে সকলকে এক সাথে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, এটা আমাদের ১০২তম গণশুনানি। আমাদের জিডিপি দুই থেকে আড়াই পার্সেন্ট দুর্নীতিবাজরা খেয়ে ফেলছেন। আগামী দিনে দেশে দুর্নীতি থাকবে না। 

মন্তব্য



সাতদিনের সেরা