kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

নিরাপদ সড়কের দাবিতে ইবিতে র‌্যালি ও লিফলেট বিতরণ

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৮ ২২:১০ | পড়া যাবে ২ মিনিটে



নিরাপদ সড়কের দাবিতে ইবিতে র‌্যালি ও লিফলেট বিতরণ

নিরাপদ সড়কের দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ এ র‌্যালির আয়োজন করে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে থেকে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে এসে শেষ হয়। এ সময় প্রধান ফটক সংলগ্ন মহাসড়কে চলাচলকারী গাড়ির চালক ও যাত্রীদের মাঝে 'নিরাপদ সড়ক নিশ্চিতকরণে আমাদের দায়িত্ব' শীর্ষক লিফলেট বিতরণ করা হয়।

পরে রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মমতাজুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. এইচ এম আক্তারুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, বিভিন্ন অফিসের কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, রাস্তায় চলাচলের সময় আমাদের সকলকে সচেতন হতে হবে এবং সড়ক ব্যবহারের নিয়মকানুনগুলো জানতে ও মানতে হবে। তাইলেই সড়কে প্রতিদিনের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর মিছিল কমে আসবে। আমরা সড়ক দুর্ঘটনায় আর কোনো মায়ের বুক খালি হোক তা দেখতে চাই না।

মন্তব্য



সাতদিনের সেরা