kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

রুয়েটের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অনুপস্থিত ১২৪৩

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২১ অক্টোবর, ২০১৮ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



রুয়েটের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অনুপস্থিত ১২৪৩

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ৯টা থেকে দুইটি ইউনিটে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় এক হাজার ২৪৩ জন ভর্তীচ্ছুক অনুপস্থিত ছিলেন। আগামী ৩১ অক্টোবর পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। 

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, আজ সকাল ৯টায় রুয়েটের বিভিন্ন ভবনে ‘ক’ (ইঞ্জিনিয়ারিং ও আরবান অ্যান্ড রিজিওন্যাল প্ল্যানিং বিভাগ) এবং ‘খ’ (আর্কিটেকচার বিভাগ) ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু হয়। এতে এক হাজার ২৩৫টি আসনের বিপরীতে ছয় হাজার ২৪১ জন ভর্তীচ্ছুক শিক্ষার্থী অংশ নেন। চলতি বছর ১৪টি বিভাগে এক হাজার ২৩৫ জন শিক্ষার্থীকে ভর্তি করা হবে।

রুয়েট উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখসহ বিশ্ববিদ্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেন। পরীক্ষা চলাকালে ক্যাম্পাসে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি রোভার স্কাউট সদস্যরা নিয়োজিত ছিলো। 

এ ব্যাপারে রুয়েট উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলা সেখ বলেন, ‘সকলের সার্বিক সহযোগিতায় সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রশাসনের তৎপরতার কারণে কোনো ধরনের জালিয়াতির ঘটনা ঘটেনি।’ 

আগামী ৩১ অক্টোবর রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে(www.ruet.ac.bd)- তে প্রকাশ করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা