kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

মগড়া নদীতে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

হাওরাঞ্চল প্রতিনিধি    

১৯ অক্টোবর, ২০১৮ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



মগড়া নদীতে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

নেত্রকোনার মদন উপজেলার মগড়া নদীতে নিখোঁজের প্রায় ২৪ ঘণ্টা পর লিজা আক্তার নামের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার (১৯ অক্টোবর) দুপুর ২টার দিকে উপজেলার তিয়শ্রী ইউনিয়নাধীন মগড়া নদীর কুটুরীকোণা নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে একইসঙ্গে পানিতে ডুবে নিখোঁজ তার সহপাঠী  চতুর্থ শ্রেণির ছাত্রী হীরামণির এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি।

লিজা আক্তার উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাঘজান গ্রামের শাজাহান মিয়ার মেয়ে ও স্থানীয় বাঘজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাঘজান গ্রামের শাজাহান মিয়ার শিশু কন্যা ও বাঘজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী লিজা আক্তার ও একই গ্রামের সেলিম মিয়ার শিশুকন্যা ও একই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী হীরামণি গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বাড়ির পেছনের মগড়া নদীর পাড়ে খেলা করতে যায়। একপর্যায়ে লিজা আক্তার নদীতে পড়ে যায়। তার সহপাঠী হীরামণি তাকে তুলতে গেলে দুজনই পানিতে ডুবে নিখোঁজ হয়।

স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ ও দমকল বাহিনীর ডুবুরিরা অনেক চেষ্টার পরও তাদেরকে উদ্ধার করতে পারেনি। আজ শুত্রবার দুপুর ২টার দিকে ঘটনাস্থলের প্রায় দেড় কিলোমিটার দূরে মগড়া নদীর কুটুরীকোণা নামক স্থানে একটি শিশুর ভাসমান লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে জানায়। পরে পুলিশ সেখান থেকে লিজার ভাসমান লাশটি উদ্ধার করে।

মদন থানার ওসি মো. রমিজুল হক স্কুলছাত্রী লিজা আক্তারের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, নদীতে ডুবে নিখোঁজ অপর স্কুলছাত্রী হীরামণিকেও উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা। 

মন্তব্য



সাতদিনের সেরা