kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

মাদকসহ 'জিনের বাদশা' গ্রেপ্তার

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি    

১২ অক্টোবর, ২০১৮ ১৭:৫৪ | পড়া যাবে ১ মিনিটে



মাদকসহ 'জিনের বাদশা' গ্রেপ্তার

মাদক মামলায় জামিন পাওয়ার পর আবারো মাদকসহ গ্রেপ্তার হয়েছেন পটুয়াখালীর গলাচিপার দুই মাদক ব্যবসায়ী ও কথিত জিনের বাদশা মনির প্যাদা ও সেলিম হাজি। গতকাল বৃহস্পতিবার (১১ অক্টোবর) গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আখতার মোর্শেদ জানান, গলাচিপা উপজেলার মাদক ব্যবসায়ী কথিত জিনের বাদশা মনির হোসেন প্যাদা (৩৫) কিছুদিন আগে অপর একটি মাদক মামলায় জামিন পাওয়ার পর আবারো মাদক বিক্রি শুরু করেন। খবর পেয়ে পুলিশ মনিরকে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মসজিদ মহল্লার প্যানেল মেয়রের বাসার সামনে থেকে গ্রেপ্তার করে।

ওসি আরো বলেন, মনিরের রিরুদ্ধে ছয়টি মাদক মামলা রযেছে। তার দেওয়া তথ্যমতে গলাচিপার বিভিন্ন জায়গায় অন্য মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে, একই রাতে ভিআইপি রোডে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ সেলিম হাজি (৩৫) নামের অপর এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। মনির ও সেলিমকে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে জেল হাজতে পাঠান। 

মন্তব্য



সাতদিনের সেরা