kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

পানির দাবিতে ওয়াসা ঘেরাও করে এলাকাবাসীর বিক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



পানির দাবিতে ওয়াসা ঘেরাও করে এলাকাবাসীর বিক্ষোভ

নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার ঢাকা পানি সরবরাহ কর্তৃপক্ষ ঢাকা ওয়াসা নারায়ণগঞ্জ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছে কয়েকটি এলাকার বাসিন্দারা। ২৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে ফতুল্লা ইউনিয়নের পশ্চিম তল্লা, তল্লা, সবুজ বাগ ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ডের কয়েক শতাধিক বাসিন্দারা ওই বিক্ষোভ করেন। পরে ঢাকা ওয়াসার কর্তৃপক্ষ দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা শান্ত হয়ে চলে যায়।

সবুজ বাগ এলাকার গৃহিণী রহিমা বেগম বলেন, পানির অভাবে ঠিক ভাবে রান্না, গোসলসহ গৃহস্থালী কোনো কাজ করা যায় না। দোকান থেকে খাবার পানি কিনে পান ও গৃহস্থালী কাজ করতে হচ্ছে। আমরা দ্রুত পানির সমাধান চাই।

পশ্চিম তল্লা এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেন বলেন, ফেব্রুয়ারি মাস থেকে পানির সমস্যা শুরু হয়। এর পর কয়েকবার অভিযোগ দিলেও ওয়াসা কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নিচ্ছে না। যখনই অভিযোগ নিয়ে আসি তখনই দেই দিচ্ছি বলে কিন্তু পানি দেয় না। পানি না পেলেও প্রতিমাসেই পানির বিল দিয়ে আসছি। তারপরও ওয়াসা কোনো ব্যবস্থাই নিচ্ছে না।

এ সময় উপস্থিত ছিলেন পশ্চিম তল্লা এলাকার আব্দুল গউফুর, আবু সাউদ জানান, সবুজবাগ এলাকার মো. আব্দুল মান্নান, মো. সামছুল হক, জহিরুল ইসলাম, মালেকা খাতুনসহ কয়েক শতাধিক এলাকাবাসী।

ঢাকা ওয়াসা নারায়ণগঞ্জ মডসের নির্বাহী প্রকৌশলী এ কে এম মসিউল আলম বলেন, চাহিদা অনুযায়ী পানি বিতরণ কম হওয়ায় নতুন পাম্প বসানো হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে এলাকাবাসীর পানির সমস্যা থাকবে না।

মন্তব্য



সাতদিনের সেরা