kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

মাদককে সম্পূর্ণ পরিহার করতে হবে : শিল্পমন্ত্রী

ঝালকাঠি প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



মাদককে সম্পূর্ণ পরিহার করতে হবে : শিল্পমন্ত্রী

মাদককে সম্পূর্ণ পরিহার করার আহ্বান জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আমাদের দেশের তরুণ সমাজকে ধ্বংষ করার জন্য মাদক ঢুকিয়ে দেওয়া হচ্ছে। আর এ জন্যই মাদকের ব্যাপারে সরকার জিরো টলারেন্স।

আজ রবিবার বেলা ১২টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কিশোর-কিশোরী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এ সম্মেলনের আয়োজন করে। 

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, বাংলাদেশ কারো দয়ায় প্রতিষ্ঠিত হয়নি। মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশকে অর্জন করতে হয়েছ। মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা কখনোই চায় না আমাদের দেশ এগিয়ে যাক, এ দেশের মানুষ ভাল থাকুক। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
 
এ উপলক্ষে আজ সকাল ১১টায় শহরে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়। জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। এরপর সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলন অনুষ্ঠানের উদ্বোধন করেন শিল্পমন্ত্রী। 

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আলতাফ হোসেন। 

এদিকে এই সম্মেলনকে ঘিরে দিনব্যাপী কিশোর-কিশোরীদের আলোচনা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মালা ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। জেলার ৩০টি ক্লাবের ৯৬০ কিশোর-কিশোরী সম্মেলনে অংশ নেয়। এ ছাড়াও এতে অংশগ্রহণ করেন সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও কর্মিসহ  বিভিন্ন শ্রেণি পেশার মানুষও নেয়। 

 

মন্তব্য



সাতদিনের সেরা