kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

বিসিএস উত্তীর্ণ মেয়েকে অপহরণ, উদ্ধারের দাবীতে মা-বাবার অবস্থান

হাওরাঞ্চল প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:২২ | পড়া যাবে ২ মিনিটে



বিসিএস উত্তীর্ণ মেয়েকে অপহরণ, উদ্ধারের দাবীতে মা-বাবার অবস্থান

৩৭তম বিসিএস প্রশাসন (ম্যাজিস্ট্রেট) পরীক্ষায় উত্তীর্ণ তাসলিমা সুলতানা সিনথিয়াকে অপহরণকারীদের কাছ থেকে দ্রুত উদ্ধারের দাবিতে থানার সামনে মাটিতে বসে অবস্থান নিয়েছেন ওই মেয়ের বাবা সুলতান আহমেদ ও মা রাজিয়া সুলতানা।

বৃহস্পতিবার নেত্রকোনার কেন্দুয়া থানার সামনে তাদের বসে থাকতে দেখা যায়। এর আগে বুধবার রাতে সিনথিয়াকে অপহরণের অভিযোগে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন তার মা। মামলায় কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র আব্দুল হক ভূঁইয়ার ছোট ছেলে রাতুল হাসান বাবুসহ পাঁচজনকে আসামি করা হয়।
 
এদিকে মামলা করার পর একমাত্র মেয়েকে দ্রুত উদ্ধারের দাবীতে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত থানার সামনে মাটিতে বসে অবস্থান নেন মেয়েটির বাবা-মা।
 
মামলার বিবরণে জানা যায়, কেন্দুয়া পৌর শহরের আরামবাগ মহল্লার বাসিন্দা সুলতান আহমেদের একমাত্র মেয়ে ৩৭তম বিসিএস প্রশাসন (ম্যাজিস্ট্রেট) পরীক্ষায় উত্তীর্ণ তাসলিমা সুলতানা সিনথিয়াকে তাদের বাসা থেকে গত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় অন্যান্য আসামীদের সহযোগিতায় অস্ত্রের মুখে জিম্মি করে রাতুল হাসান বাবু ওই মেয়েটিকে সিএনজিতে তুলে নিয়ে যায়।
 
সিনথিয়ার বাবা সুলতান আহমেদ জানান, অপহরণের দুই দিন পেরিয়ে গেলেও আমার মেয়েকে উদ্ধার করতে পারছে না পুলিশ। পুলিশের ভূমিকা নিয়ে চরম অসন্তোষ প্রকাশ করেন তিনি।
 
এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, অপহৃতাকে দ্রুত উদ্ধারের জোর চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা