kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

লক্ষ্মীপুরে মন্দিরে ফের চুরি, ছবি তুলতে ওসির বাধা

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৩ আগস্ট, ২০১৮ ০১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে মন্দিরে ফের চুরি, ছবি তুলতে ওসির বাধা

ছবি: কালের কণ্ঠ

লক্ষ্মীপুর সদর মডেল থানার ১০০ গজ দূরে অবস্থিত শ্যাম সুন্দর জিউ আখড়া মন্দিরে ফের দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এ সময় রাধা রানী বিগ্রহের (মূর্তি) গলা ও কানের সোনাসহ দুই লাখ টাকার মালামাল লুটে নেওয়া হয় বলে অভিযোগ মন্দির পরিচালনা কমিটির। বুধবার দিবাগত রাতের কোনো এক সময়ে এ চুরির ঘটনা ঘটে। এ নিয়ে হিন্দু সম্প্রদায়ের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বিজ্ঞাপন

এদিকে গতকাল বৃহস্পতিবার সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ঘটনাস্থলে চ্যানেল টোয়েন্টিফোর প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন ও সিনিয়র ক্যামেরাপার্সন গোবিন্দ সাহাকে ভিডিও ফুটেজ ধারণ ও ছবি তুলতে বাধা দেন ওসি। অনুমতি ছাড়া ভিডিও নেওয়া যাবে না বলে ওসি সাংবাদিকদের বিরত থাকতে বলেন।

এ বিষয়ে পরে জানতে চাইলে ওসি লোকমান হোসেন সাংবাদিকদের বলেন, ছবি নেওয়ার ওই সময় তিনি অপ্রস্তুত ছিলেন। এ জন্য বাধা দেওয়া হয়েছে।

ওই মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শঙ্কর মজুমদার বলেন, এক বছরে আমাদের মন্দিরে দুইবার চুরি হয়েছে। এবার দুই লক্ষাধিক টাকার মালামাল লুট হয়েছে। আমরা চুরির ঘটনায় প্রতিকার পাচ্ছি না। এ নিয়ে আমরা আতংকে আছি।



সাতদিনের সেরা