kalerkantho

মঙ্গলবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৭। ১ ডিসেম্বর ২০২০। ১৫ রবিউস সানি ১৪৪২

কালিয়ায় বাড়ির রাস্তা দখল ও হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

নড়াইল প্রতিনিধি    

৩ জুন, ২০১৮ ১৭:০৭ | পড়া যাবে ২ মিনিটে



কালিয়ায় বাড়ির রাস্তা দখল ও হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের ওপর হামলা ও বাড়ির রাস্তা দখলের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। আজ রবিবার সকাল ১০টার দিকে কালিয়া উপজেলার ডহর চাঁচুড়ি গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

মানববন্ধনে বক্তব্য রাখেন চাঁচুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নাজির মোল্যা, বাবুল মোল্যা, বিনয় কুমার বিশ্বাস, অর্পনা বিশ্বাস প্রমুখ। 

স্থানীয়রা জানায়, নড়াইলের ডহর চাঁচুড়ি গ্রামের সুব্রত বিশ্বাসের বাড়ির রাস্তা দখল করে ঘর নির্মাণ করে ডহর চাঁচুড়ি  গ্রামের শামুল মোল্যার দুই ছেলে জিয়াউর ও মিল্লাত। গত ২৫ মে বিকেলে এই অন্যায়ের প্রতিবাদ করলে সুব্রত বিশ্বাসকে বাঁশের লাঠি ও রড দিয়ে মারধর করে। এ হামলায় ডিম ব্যবসায়ী সুব্রতের বাম হাত ও পা মারাত্মক আহত হয়। প্রথমে তাকে নড়াইল সদর হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গত ২৭ মে সুব্রত বিশ্বাসের স্ত্রী অর্পনা বিশ্বাস বাদী হয়ে জিয়াউর ও মিল্লাতের নামে কালিয়া থানায় মামলা দায়ের করেন। তবে পুলিশ এখনো আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। এ ব্যাপারে মানববন্ধনে ক্ষোভ প্রকাশ করেন  অংশগ্রহণকারীরা। 

চাঁচুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরক বলেন, এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি। যাতে কোনো নিরীহ মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয়। 

কালিয়া থানার ওসি শেখ শমসের আলী জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা