kalerkantho


ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, আহত ২ পুলিশ

ঠাকুরগাঁও প্রতিনিধি   

২৭ মে, ২০১৮ ০৯:১০



ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, আহত ২ পুলিশ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে রফিকুল ইসলাম লাদেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ রবিবার ভোর রাতে উপজেলার কাশিপুর মহারাজাহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লাদেন রাণীশংকৈল উপজেলার শিয়ালডাঙ্গী গ্রামের হুমায়ন কবিরের ছেলে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, গোপন সংবাদ পেয়ে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নানের নেতৃত্বে পুলিশের একটি দল ধর্মগড় বর্নীয়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী লাদেনকে গ্রেপ্তার করে। পরে মাদক উদ্ধারের জন্য লাদেনকে সাথে নিয়ে দলটি  কাশিপুর মহারাজাহাট এলাকায় যায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে মাদক ব্যসায়ীরাও পুলিশকে লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। পাল্টাপাল্টি গুলি বর্ষণে লাদেন ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় পুলিশের ২ সদস্য আহত হয়। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়। ঘটনাস্থল থেকে বিস্ফোরিত কয়েকটি ককটেল ও বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

নিহত লাদেন দির্ঘদিন আত্মগোপনে থেকে মদকের ব্যাবসা করে আসছিলো। তার বিরুদ্ধে মাদক সহ অন্যান্য বেশ কয়েকটি মামলা রয়েছে। এর আগে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে গত ২৩ মে আপতাফুল ও ২৬ মে মোবারক হোসেন কুট্টি নামে আরো দুই মাদক ব্যাবসায়ী নিহত হয়। এই নিয়ে ঠাকুরগাঁওয়ে তিন মাদক ব্যাবসায়ী নিহত হয়েছে।



মন্তব্য