kalerkantho


কুষ্টিয়ায় পু‌লি‌শের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মে, ২০১৮ ০৪:১৯



কুষ্টিয়ায় পু‌লি‌শের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়ায় পু‌লি‌শের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হা‌লিম মন্ডল (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়ে‌ছেন। পু‌লি‌শের দাবি এ ঘটনায় তাদের ৪ সদস্য আহত হয়ে‌ছেন। ঘটনাস্থল থে‌কে ১টি সাটার গান, ১টি পাইপ গান, ৩ রাউন্ড গুলি ও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়ে‌ছে।

শ‌নিবার দিবাগত রাত দেড়টার দিকে শহ‌রের হাউসিং ডি ব্লক মা‌ঠে এ ঘটনা ঘটে। নিহত হা‌লিম মন্ডল সদর উপজলার ব‌ড়িয়া গ্রা‌মের সে‌লিম মন্ড‌লের ছে‌লে। পু‌লি‌শের দাবি তিনি শীর্ষ মাদক ব্যবসায়ী।

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ওসি না‌সির উদ্দিন ব‌লেন, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশে একদল মাদক ব্যবসায়ী শহ‌রের হাউসিং ডি ব্লক মা‌ঠে অবস্থান করছে এমন গোপন সংবাদ পে‌য়ে ম‌ডেল থানা পু‌লি‌শের একটি টহল দল ঘটনাস্থ‌লে অভিযান চালায়। পু‌লি‌শের উপ‌স্থি‌তি টের পে‌য়ে মাদক ব্যবসায়ীরা পু‌লিশ‌কে লক্ষ্য কর গুলি ছো‌ড়ে। জবাবে পু‌লিশ ও পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনা‌রেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় চার পু‌লিশ সদস্য আহত হয়। তাদের চিকিৎসা দেয়া হয়ে‌ছে।

তিনি আরো বলেন, পু‌লিশ জানতে পারে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী হা‌লিম মন্ডল। তিনি পুলিশের তালিকাভুক্ত একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।


মন্তব্য