kalerkantho

বুধবার । ২৬ জুন ২০১৯। ১২ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

শিবচরে নৌপুলিশ ফাঁড়ি উদ্বোধন

মাদারীপুর প্রতিনিধি    

২৯ এপ্রিল, ২০১৮ ১৩:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



শিবচরে নৌপুলিশ ফাঁড়ি উদ্বোধন

চরমপন্থী অধ্যুষিত মাদারীপুরের শিবচরের প্রত্যন্ত এলাকায় নৌপুলিশ ফাঁড়ির ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। আওয়ামী লীগ সংসদীয় দলের সেক্রেটারি ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী (এমপি) এবং নৌপুলিশের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান (বিপিএমপিপিএম) এ ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

গতকাল শনিবার বিকেলে শিবচর উপজেলার চরমপন্থী অধ্যুষিত নিলখী ইউনিয়নের কলাতলা এলাকায় নৌপুলিশ ফাঁড়ির ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগ সংসদীয় দলের সেক্রেটারি ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌপুলিশের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান (বিপিএমপিপিএম)।

নৌপুলিশ ফাঁড়ির ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, ফরিদপুরের নৌপুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন, মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় নৌপুলিশের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান বলেন, 'বাংলাদেশ পুলিশ সব সময় জনগণের পাশে আছে। এই চরমপন্থী অধ্যুষিত এলাকায় সন্ত্রাস দমনে জেলা পুলিকে সহযোগিতা করতে নৌপুলিশ ফাঁড়ির যাত্রা শুরু হলো। চরমপন্থী যেই হোক এই এলাকায় কেউ কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করে রেহাই পাবে না।'

আওয়ামী লীগ সংসদীয় দলের সেক্রেটারি নূর-ই আলম চৌধুরী বলেন, 'এক সময় শিবচরের প্রত্যন্ত এলাকায় কিছু সন্ত্রাসী ছিল। কিন্তু আমাদের সরকারের শক্ত অবস্থানের কারণে এখন সন্ত্রাসীরা এলাকা ছেড়ে পালিয়েছে। আওয়ামী লীগ কখনো সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না আর কোনো দিন দেবেও না। আমরা সন্ত্রাস ও মাদকমুক্ত একটি শিক্ষিত সমাজ গড়ে তুলতে চাই।'  

 

মন্তব্য



সাতদিনের সেরা