kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

ঝিনাইদহ-৩ আসনের সাবেক এমপি শহিদুল ইসলাম মাস্টারের ইন্তেকাল

ঝিনাইদহ প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৬ ২১:২৪ | পড়া যাবে ২ মিনিটে



ঝিনাইদহ-৩ আসনের সাবেক এমপি শহিদুল ইসলাম মাস্টারের ইন্তেকাল

ঝিনাইদহ-৩ আসনের সাবেক এমপি মহেশপুর উপজেলা বিএনপি’র সভাপতি শহিদুল ইসলাম মাস্টার ক্যান্সারে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার বিকাল পৌনে ৩টায় ঢাকা গ্যাস্ট্রো লিভার (বিআরবি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে......রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে রাজনৈতিক সহকমীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শহিদুল ইসলাম মাস্টার মহেশপুর উপজেলার ভালাইপুর গ্রামের রাহাতুল্লাহ সরদারের ছেলে।

ঝিনাইদহ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মালেক জানান, শহিদুল ইসলাম মাস্টার মহেশপুর উপজেলা বিএনপির সভাপতির দায়িত্বে ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে লিভারজনিত রোগে ভুগছিলেন। ঢাকার পান্থপথে গ্যাস্ট্রো লিভার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার বিকাল পৌনে ৩টার দিকে তিনি ইন্তেকাল করেন। তার মরদেহ ঝিনাইদহে আসার পর শুক্রবার সকাল ১১টায় মহেশপুর রাহাতুল্লাহ সরদার মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মহেশপুর উপজেলার ভালাইপুর গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। এদিকে তার মৃত্যুতে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন।

উল্লেখ্য, শহিদুল ইসলাম মাস্টার ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাদপুর) আসন থেকে ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালে তিবার  এমপি বিএনপি নির্বাচিত হন।

মন্তব্য



সাতদিনের সেরা