kalerkantho

রবিবার । ৬ আষাঢ় ১৪২৮। ২০ জুন ২০২১। ৮ জিলকদ ১৪৪২

হবিগঞ্জে স্কুলছাত্রী উত্যক্তের ঘটনায় দফায় দফায় সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

কালের কণ্ঠ অনলাইন   

৪ নভেম্বর, ২০১৫ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জে স্কুলছাত্রী উত্যক্তের ঘটনায় দফায় দফায় সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় স্কুলছাত্রী উত্ত্যক্তকে কেন্দ্র করে সংঘর্ষে সদর থানার ওসি নাজিম উদ্দিনসহ অর্ধশতাধিক আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্য আলমগীর, মোজাম্মেল হক, ইয়াসিন, আব্দুল লতিফ ও ওসি নাজিম উদ্দিনসহ প্রায় ২০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শহরের প্রধান সড়কে বুধবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে। এ সময় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।
পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রায় ৫০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। সংঘর্ষে সদর থানার ওসি নাজিম উদ্দিনসহ অর্ধশতাধিক লোকজন আহত হন। এ ছাড়া হবিগঞ্জের সঙ্গে অন্যান্য জেলার যোগাযোগ বন্ধ হয়ে যায়।
হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (এএসপি) মাকসুদুর রহমান মনির জানান, এলাকায় এখনও উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক করতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ রায় বলেন, ছাত্রী উত্ত্যক্ত করা নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।



সাতদিনের সেরা