kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

তরুণদের প্রতিভা তুলে ধরতে বাংলাদেশে স্টার র‍্যাপারের খোঁজে রিয়েলমি

২ অক্টোবর, ২০২২ ১৭:৪৮ | পড়া যাবে ৩ মিনিটে



তরুণদের প্রতিভা তুলে ধরতে বাংলাদেশে স্টার র‍্যাপারের খোঁজে রিয়েলমি

তরুণদের প্রতিভা বিকাশ এবং তুলে ধরার লক্ষে ‘রিয়েলমি হাসল্’ প্লাটফর্মের যাত্রা শুরু হলো বাংলাদেশে। এরই অংশ হিসেবে বাংলাদেশের আগামী দিনের স্টার র‍্যাপারকে খুঁজছে রিয়েলমি। বিজয়ী পাবেন রিয়েলমির পরবর্তী র‍্যাপ মিউজিকে পারফর্ম করার সুযোগ, গানটি কম্পোজ করবেন অ্যাপিরাস ডুয়ো। গানটিতে আরো অংশ নেবেন বাংলাদেশের আইকনিক র‍্যাপার ব্ল্যাক জ্যাং, আলী হাসান।

বিজ্ঞাপন

এ ছাড়াও থাকবে আরো অনেক চমক।

প্রতিযোগিতায় অংশ নিতে র‍্যাপারদের র‍্যাপের ডেমো রেকর্ড করে https://cutt.ly/realme_Hustle_1 মাধ্যমে রিয়েলমির কাছে পাঠাতে হবে। সকল প্রতিযোগীদের মধ্য থেকে সবচেয়ে সৃজনশীল র‍্যাপারকে বিজয়ী হিসেবে বাছাই করা হবে। র‍্যাপারদের জন্য ডেমো পাঠানোর সুযোগ থাকছে আগামী ৪ অক্টোবর ২০২২ তারিখ পর্যন্ত।

অ্যাপিরাস ডুয়ো গড়ে উঠেছে ইডিএম মিউজিক প্রোডিউসার, কম্পোজার এবং ডিজে মিউজিশিয়ান দুই ভাই – শেখ শাফী মাহমুদ ও শেখ সামি মাহমুদকে নিয়ে। দেশের বিনোদন জগতে জিঙ্গেল নির্মাণ করে তারা ইতোমধ্যে জিতে নিয়েছেন বিভিন্ন সম্মাননা। পাশাপাশি, বলিউডের অনেক বিখ্যাত শিল্পী যেমন মিকা সিং, আরমান মালিক; সনি মিউজিক ইন্ডিয়া, সারেগামা ও টি-সিরিজের প্রতিষ্ঠানের সঙ্গে ইতোমধ্যে কাজ করেছেন অ্যাপিরাস ডুয়ো।  

গানটিতে আরো অংশ নিতে যাচ্ছেন তরুণদের আইকন হিপহপ স্টার ব্ল্যাক জ্যাং, যিনি প্রথাগত ক্যারিয়ারের বাইরে এসে তার স্বপ্নকে সত্যিতে পরিণত করেছেন। এবারও, রিয়েলমি র‍্যাপ ব্যাটেলের মাধ্যমে নতুন এক র‍্যাপ সেনসেশনকে খুঁজে বের করার ব্যাপারে ব্ল্যাক জ্যাং আশাবাদী। সাথে থাকছেন ‘ব্যবসার পরিস্থিতি’ গান গেয়ে হালের ক্রেজে পরিণত হওয়া র‍্যাপার আলী হাসান।

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সবসময় তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে থাকে। বাংলাদেশে র‍্যাপ ও হিপহপ এখনও বেশ নতুন হলেও, অনেক তরুণ মিউজিকের এ ধারায় চর্চা করছেন। রিয়েলমির বিশ্বাস, যারা র‍্যাপ ও হিপহপ পারফর্ম করেন তাদের প্রতিভা তুলে ধরতে দুর্দান্ত প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে ‘রিয়েলমি হাসল্। '

ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল।

রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরো সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।



সাতদিনের সেরা