kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

বাংলাদেশে ৩ লক্ষাধিকবার ডাউনলোড হয়েছে মেটলাইফের ৩৬০ হেলথ অ্যাপ

২ অক্টোবর, ২০২২ ১৭:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশে ৩ লক্ষাধিকবার ডাউনলোড হয়েছে মেটলাইফের ৩৬০ হেলথ অ্যাপ

যাত্রা শুরু করার মাত্র কয়েক মাসের মধ্যেই ৩ লাখের বেশি ব্যবহারকারী মেটলাইফের ৩৬০হেলথ অ্যাপটি ডাউনলোড করেছেন যা এই অ্যাপটিকে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় স্বাস্থ্য ও ফিটনেস বিষয়ক অ্যাপে পরিণত হয়েছে।

৩৬০হেলথ অ্যাপের অনন্য ফিচারগুলোর মাধ্যমে ব্যবহারকারীরা স্বাস্থ্যকর ও পরিপূর্ণ জীবন-যাপনের উপায়গুলো সম্পর্কে জানতে পারছেন।

যে কেউ গুগল প্লে-স্টোর থেকে ৩৬০ হেলথ অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারবেন। অ্যাপটি থেকে এর ব্যবহারকারীরা স্বাস্থ্য সচেতনতা ও রোগ প্রতিরোধের বিভিন্ন রকম টুল সম্পর্কে জানতে পারবেন।

বিজ্ঞাপন

যার মধ্যে রয়েছে- বিএমআই (বডি মাস ইনডেক্স), কোভিড-১৯ সিম্পটম চেকার, ইনডিভিজুয়াল হেলথ রিস্ক অ্যাসেসমেন্ট, ম্যানেজিং ডায়াবেটিস, রোগের ঝুঁকি সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা এবং ব্যক্তির আর্থিক সক্ষমতার ওপর ভিত্তি করে আর্থিক সুরক্ষা সল্যুশন বাছাই করে দেওয়া।

নির্দিষ্ট ইনস্যুরেন্স প্রোডাক্ট সাবস্ক্রিপশনের ওপর ভিত্তি করে মেটলাইফের গ্রাহকরা অ্যাপের এক্সক্লুসিভ ফিচারগুলো আনলক করতে পারবেন। যার মধ্যে রয়েছে- ফ্রি ভার্চ্যুয়াল ডাক্তার, ডায়গনস্টিক টেস্টের ক্ষেত্রে নির্দিষ্ট ছাড় এবং কার্ডিওলজিস্ট, সাইকোলজিস্ট, নিউট্রিশনিস্ট, গাইনিকোলোজিস্ট, গ্যাস্ট্রোলজিস্ট ও জেনারেল সার্জনের মতো স্পেশালিস্টদের কাছ থেকে পরামর্শ নেয়ার ক্ষেত্রে অগ্রাধিকার।

একই সাথে মেটলাইফের গ্রাহকরা অ্যাপ থেকে ওষুধ ও অন্যান্য স্বাস্থ্যসেবা সম্পর্কিত প্রয়োজনীয় ডিভাইস অনলাইনে অর্ডার করতে পারেন। পাশাপাশি তারা অ্যাপটির মাধ্যমে পলিসি স্ট্যাটাস, পলিসি ম্যাচিউরিটির সময়, প্রিমিয়াম জমা দেয়ার সময়সহ পলিসি-সংক্রান্ত তথ্যও জানতে পারেন।  

উল্লেখ্য, MetLife Inc. (NYSE: MET) এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (MetLife) এর সমন্বয়ে বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বীমা, এ্যানুইটি, গ্রুপ বীমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে।

১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, ল্যাটিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে। ১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্যে দিয়ে মেটলাইফের এশিয়া যাত্রা শুরু হয়।
 
বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবনবীমা প্রতিষ্ঠান। প্রায় ১০ লক্ষেরও বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক জীবন বীমা প্রতিষ্ঠান।



সাতদিনের সেরা