kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০২২ । ২৪ অগ্রহায়ণ ১৪২৯ । ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

জনতা ব্যাংক কুমিল্লা বিভাগীয় শাখা ব্যবস্থাপকদের সম্মেলন

অনলাইন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৪৭ | পড়া যাবে ১ মিনিটে



জনতা ব্যাংক কুমিল্লা বিভাগীয় শাখা ব্যবস্থাপকদের সম্মেলন

জনতা ব্যাংক লিমিটেডের কুমিল্লা বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন গত ২৩ সেপ্টেম্বর জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ ছাড়া ব্যাংকের ডিএমডি মো. কামরুল আহছান এবং মো. নুরুল আলম এফসিএমএ, এফসিএ (সিএফও) বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জিএম মো. হুমায়ূন কবির চৌধুরীর সভাপতিত্বে কুমিল্লা বিভাগের সকল শাখা ব্যবস্থাপক, নির্বাহী ও কর্মকর্তাগণ সম্মেলনে উপস্থিত ছিলেন ।

বিজ্ঞাপন

 

প্রধান অতিথি এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ তার বক্তব্যে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় সিএমএসএমই ঋণ বিতরন বৃদ্ধি, আমানত সংগ্রহ, সিএল হ্রাস, ফরেণ রেমিটেন্স বৃদ্ধি,শাখার গ্রাহক সেবার মান উন্নয়ন ও প্রতিটি শাখাকে সিএল মুক্ত করাসহ ২০২২ সালে সকল সূচকের শতভাগ লক্ষ্যমাত্রা অর্জনের দিকনির্দেশনা প্রদান করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি বঙ্গবন্ধুর নামকরণ করা জনতা ব্যাংককে দক্ষিণ এশিয়ায় শ্রেষ্ঠ ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে সবাইকে নিরলসভাবে কাজ করে যাওয়ার পরামর্শ দেন।



সাতদিনের সেরা