kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

নিউজিল্যান্ড ডেইরি বাজারে আনল ক্র্যাকার্স কিং টর্নেডো

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২২ ১৯:২৪ | পড়া যাবে ২ মিনিটে



নিউজিল্যান্ড ডেইরি বাজারে আনল ক্র্যাকার্স কিং টর্নেডো

যাত্রার শুরু থেকেই এদেশের ভোক্তা সাধারণের কাছে বিশ্বমানের পণ্য পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড। এরই ধারাবাহিকতায় ক্রমবর্ধমান ভোক্তা চাহিদার কথা মাথায় রেখে প্রতিষ্ঠানটি তাদের ক্র্যাকার্স ক্যাটাগরির অধীনে নতুন প্রোডাক্ট ক্র্যাকার্স কিং টর্নেডো বাজারে নিয়ে এসেছে।

প্রোডাক্টটির মোড়ক উন্মোচন উপলক্ষ্যে গত ৪ আগস্ট ঢাকার একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয় এক আড়ম্বরপূর্ণ সেলস মিট। যেখানে উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর এস. এ. মল্লিক এফসিএ, চিফ এক্সিকিউটিভ অফিসার মহসিন উদ্দিন আহমেদ, চিফ মার্কেটিং অফিসার আসিফুর রউফ এবং হেড অফ সেলস হামিদ খান।

বিজ্ঞাপন

ক্র্যাকার্স কিং টর্নেডো তৈরি করা হয়েছে স্পাইসি ট্যাঙ্গি চিকেন ফ্লেভারের সাথে কর্নের দুর্দান্ত কম্বিনেশনে। যা দেশজুড়ে পাওয়া যাচ্ছে।

প্রতিষ্ঠানটির প্রত্যাশা ক্র্যাকার্স কিং টর্নেডো- স্কুল পড়ুয়া শিশু-কিশোরদের দুরন্ত শৈশবকে আরো প্রাণবন্ত করে তুলবে। এ ছাড়া কোথাও বেড়াতে গেলে, মুভি টাইম, অথবা খেলার ব্রেকের মতো মুহূর্তগুলোকে এটি করবে আরো উপভোগ্য।  

এ ছাড়া নিউজিল্যান্ড ডেইরির আরো দুটি প্রোডাক্ট ‘পপার্স ও ডিটোস’ দীর্ঘদিন ধরে ক্র্যাকার্স ক্যাটাগরিতে দেশের মানুষের পছন্দের শীর্ষে রয়েছে। যা আপনার হাতের নাগালে, দেশের প্রতিটি দোকানে পাওয়া যাচ্ছে।



সাতদিনের সেরা