kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ডিবিএল সিরামিকস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



ডিবিএল সিরামিকস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

সম্প্রতি হবিগঞ্জের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে 'শ্রেষ্ঠত্বের দৃঢ় বন্ধন' শ্লোগানে ডিবিএল সিরামিকসের দুই দিনব্যাপী বর্ণাঢ্য বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সারা দেশ থেকে আসা ডিবিএল সিরামিকসের সকল ডিলারগণ এবং কর্মকর্তাবৃন্দ বিজনেস কনফারেন্সের বর্ণিল আয়োজনে নানা কার্যক্রমে অংশ নেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ম্যানেজিং ডিরেক্টর এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং গ্রুপ সিইও এম এ কাদের অনু, ডিবিএল সিরামিকসের জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ বাশার, ফিন্যান্স কন্ট্রোলার কাজী সিদ্দিকুল আজম এবং হেড অব সেলস এম আবু হাসিব রন। বিজনেস কনফারেন্সে ডিবিএল গ্রুপ ও ডিবিএল সিরামিকসের বোর্ড অব ডিরেক্টরসবৃন্দ বক্তব্য রাখেন এবং সিরামিকস-এর বিজনেস পার্টনারদের সেরা পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বলেন, 'শ্রেষ্ঠত্বের দৃঢ় বন্ধন'- এই উপজীব্যকে ধারণ করে আমাদের এই আয়োজন। আপনারা দেশের নানা প্রান্ত থেকে আমাদের এই বিজনেস কনফারেন্সে একত্রিত হয়েছেন, আপনাদের মূল্যবান ব্যবসায়িক সময় দিয়েছেন, সেজন্য আপনাদের সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ।

'সিলেটের মৌলভীবাজারের শ্রীহট্ট ইকোনমিক জোনে আমরা তৈরি করছি ডিবিএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক। এটি একটি ইন্টিগ্রেটেড এবং প্রযুক্তিগতভাবে উন্নত শিল্প পার্ক, যার মাধ্যমে আমরা কর্মীদের কাজের মান উন্নত করার পাশাপাশি মানুষ ও মেশিনের মধ্যে একটি কার্যকরী সম্পর্ক তৈরি করার লক্ষ্য রাখছি। '

ডিবিএল গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং গ্রুপ সিইও এম এ কাদের অনু বলেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি, আমরা এখন যেমন শ্রেষ্ঠত্বের এক অনন্য দৃঢ় বন্ধনে আবদ্ধ আছি, সেভাবে সামনেও থাকবো। ডিবিএল সিরামিকস-এর প্রতি আপনাদের অগাধ আস্থা ও ভালোবাসা তারই প্রমান। আপনারাই আমাদের মুল চালিকা শক্তি। আপনারা যেভাবে শ্রম ও মেধা দিয়ে আমাদের এগিয়ে নিয়ে যাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবিদার।



সাতদিনের সেরা