kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বঙ্গবন্ধু আন্ত বিশ্ববিদ্যালয় টেবিল টেনিসের মিশ্র দ্বৈতে আইইউবির স্বর্ণ জয়

১৮ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধু আন্ত বিশ্ববিদ্যালয় টেবিল টেনিসের মিশ্র দ্বৈতে আইইউবির স্বর্ণ জয়

ছবি- আইইউবির স্বর্ণপদক বিজয়ী দুই শিক্ষার্থী।

বঙ্গবন্ধু আন্ত বিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার টেবিল টেনিসের মিশ্র দ্বৈতে স্বর্ণপদক জিতেছে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শারমিন ইসলাম শ্রদ্ধা এবং হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের মো. রিফাত মাহমুদ সাব্বিরের সমন্বয়ে গড়া আইইউবির দল সরাসরি সেটে হারায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের টেবিল টেনিস দলকে।  

শনিবার সন্ধ্যায়, সাভারের আশুলিয়ায় অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যাম্পাসে এই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এর আগে সেমিফাইনালে নর্থ সাউথ ইউনিভার্সিটিকে সরাসরি সেটে হারিয়ে ফাইনালে ওঠে আইইউবি।

বিজ্ঞাপন

এই জয়ের মধ্য দিয়ে এই প্রতিযোগিতায় আইইউবির পদক সংখ্যা দাঁড়াল ৪-এ, যার মধ্যে রয়েছে দুটি স্বর্ণ, একটি রৌপ্য এবং একটি ব্রোঞ্জ।

আইইউবির উপাচার্য তানভীর হাসান বলেন, ‘আইইউবির জন্য আরো একটি অসাধারণ মুহূর্ত। টেবিল টেনিসের মিশ্র দ্বৈতে স্বর্ণপদক জেতায় শারমিন ইসলাম শ্রদ্ধা এবং মো. রিফাত মাহমুদ সাব্বিরকে অভিনন্দন। এবারের বঙ্গবন্ধু আন্ত বিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় যে কয়টি খেলায় আইইউবির শিক্ষার্থীরা পদক জয় করেছে, তাতে সাফল্যের দিকে থেকে আমাদের ছেলে এবং মেয়েরা একদম সমানে সমান। টেবিল টেনিসের মিশ্র দ্বৈতের এই সাফল্য একটা জিনিসই প্রমাণ করে,নারী ও পুরুষ যখন একত্রে কাজ করে তখন অবশ্যই ভালো কিছু ঘটবেই। ’ 



সাতদিনের সেরা