kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

বাংলামোটরে আকিজ সিরামিক্সের আরো একটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন

অনলাইন ডেস্ক   

১৩ সেপ্টেম্বর, ২০২২ ১৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



বাংলামোটরে আকিজ সিরামিক্সের আরো একটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন

বাংলাদেশের সিরামিক টাইল্সের জগতে এক নম্বর ব্র্র্যান্ড আকিজ সিরামিক্সের আরো একটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন হলো দেশের সর্ববৃহৎ টাইল্স মার্কেট বাংলামোটরে। পরপর তিনবার বেস্ট ব্র্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইল্স ব্র্র্যান্ড আকিজ সিরামিক্স 'প্রমিজ অফ পারফেকশন' এর দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইল্স পণ্য বাজারে নিয়ে আসছে।

এবার ক্রেতাসাধারণের সুবিধার্থে গতকাল সোমবার রাজধানী ঢাকার বাংলামোটরের লিংক রোড এলাকায় আকিজ সিরামিক্সের বিজনেস অ্যাসোসিয়েট 'ইয়াসির ট্রেড কর্পোরেশন' এর এক্সক্লুসিভ শোরুমটি উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন আকিজ সিরামিক্সের ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ খোরশেদ আলম।

বিজ্ঞাপন

এ সময় আরো উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্সের ডিজিএম, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ আশরাফুল হক, 'ইয়াসির ট্রেড কর্পোরেশন' এর স্বত্বাধিকারী মো. হাসান-উর-রশিদসহ আকিজ সিরামিক্স ও বাংলামোটর এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনন্য সাইজ এবং অত্যাধুনিক সব ডিজাইনের টাইল্স প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এই শোরুমে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। ১৫৩০ বর্গফুটের এ শোরুমটিতে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল যা সম্মানিত গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স।

সারা বাংলাদেশে ১০০টিরও বেশি 'স্টেট অব দ্যা আর্ট' লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শোরুম দিয়ে আকিজ সিরামিক্স নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। সেই হিসেবে শোরুমের সংখ্যার দিক দিয়েও আকিজ সিরামিক্সই দেশের সবচেয়ে বড় টাইল্স কম্পানি ও ব্র্র্যান্ড। তারই ধারাবাহিকতায় বাংলামোটরের এই শোরুমটি উদ্বোধনের মাধ্যমে আকিজ সিরামিক্স আরো একধাপ এগিয়ে গেল।



সাতদিনের সেরা