kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০২২ । ১৭ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

'গ্রাহক সেবা দিয়ে দেশের শীর্ষ প্রযুক্তি পণ্য বিক্রয় প্রতিষ্ঠান স্টার টেক'

অনলাইন ডেস্ক   

৭ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫৫ | পড়া যাবে ৪ মিনিটে



'গ্রাহক সেবা দিয়ে দেশের শীর্ষ প্রযুক্তি পণ্য বিক্রয় প্রতিষ্ঠান স্টার টেক'

উন্নত মানের গ্রাহক সেবা এবং উৎকৃষ্ট মানের প্রযুক্তি পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার কারণে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডকে দেশের শীর্ষ প্রযুক্তি পণ্য বিক্রয় এবং বিপণনকারী প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করেছে। প্রায় ৭০০ জন কর্মী, দেশসেরা ই-কমার্স সাইট এবং সারা দেশে প্রায় ১৭টি আউটলেট নিয়ে এখন তাদের কার্যক্রম পরিচালনা চলছে। এরই সাথে ২৪টি আন্তর্জাতিক ব্র্যান্ডের অনুমোদিত আমদানীকারক এবং বিপণনকারী হিসেবে দেশীয় বাজারে বর্তমানে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড বর্তমান প্রযুক্তি বাজারে তাদের অবস্থান তৈরি করে নিয়েছে।

স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ডিরেক্টর জাহেদ আলী ভূঁইয়া জানান, ২০০০ থেকে ২০০৫ সালে প্রযুক্তি বাজারে স্থিতিশীল গ্রাহক সেবা এবং বিক্রয়োত্তর সেবা দেওয়ার মতো প্রতিষ্ঠান খুব কম পরিসরে ছিল।

বিজ্ঞাপন

সেই সময় হতেই আমাদের প্রতিজ্ঞা ছিল দেশীয় গ্রাহকদের উন্নত মানের গ্রাহক সেবা এবং উৎকৃষ্ট মানের প্রযুক্তি পণ্য প্রদানের মাধ্যমে এই বাজারে আরো প্রতিষ্ঠিত হওয়া। আমাদের এই প্রতিজ্ঞা থেকেই শুরু হয় মাল্টিপ্লান সেন্টারের নবম তলায় স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের যাত্রা। নিরলস পরিশ্রম এবং আপসহীন গ্রাহক সেবার মাধ্যমে আমাদের আজ সারা দেশে প্রায় ১৭টি আউটলেট এবং খুব শক্তিশালী ই- কমার্সের মাধ্যমে আমরা অফলাইন এবং অনলাইন প্রযুক্তি পণ্য বিক্রয় এবং সেবা দিয়ে যাচ্ছি।

এতে করে প্রায় ১৫ বছর পর স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড, বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য বিক্রেতার মর্যাদা অর্জন করেছে। প্রতিষ্ঠাতাদের একজন এবং বর্তমান ডিরেক্টর জাহেদ আলী ভূঁইয়া এই সেক্টরে একজন অগ্রণী ব্যক্তিত্ব হয়ে উঠেছেন।

জাহেদ আলী ভূঁইয়া আরো জানান, তারা সকলেই যখন বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠানে কর্মচারী হিসেবে কাজ করছিলেন, তখন থেকেই  তিনি উপলব্ধি করেছিলেন বিশ্ব অর্থনীতিতে নিজেকে আরো ভালোভাবে সংযুক্ত করতে বাংলাদেশের দরকার প্রযুক্তিগত অবকাঠামোর উন্নতি আনা। দেশটির শেষ পর্যন্ত নির্ভরযোগ্য প্রযুক্তি পণ্য বিক্রয় এবং বিপণনকারী প্রতিষ্ঠানের প্রয়োজন হবে বুঝতে পেরে, জাহেদ আলী ভূঁইয়া এবং তার ভাই ও পার্টনারদের সাথে একটি যুগান্তকারী ঝুঁকি নিয়েছিলেন। যদিও তারা প্রতিজ্ঞাবদ্ধ ছিলেন যে তারা সফল হবেন।

প্রতিষ্ঠালগ্ন থেকেই, আমাদের লক্ষ্য ছিল গ্রাহকদের সর্বোত্তম মানের পণ্য সরবরাহ করা এবং বিক্রয়োত্তর আরো ভালো পরিসেবা বজায় রাখা। আমরা সম্পূর্ণ গ্রাহক সন্তুষ্টি এবং তাদের আস্থা অর্জন ছাড়া আর কিছুই অর্জন করতে চাইনি, এমনটি জানান জাহেদ আলী ভূঁইয়া।

গ্রাহকদের আস্থা অর্জন করার জন্যই আমরা আজ এক বিশাল ‘’টেক রিটেইল চেইন ” হিসেবে নিজের প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছি। এতে করে দিনকে দিন নতুন গ্রাহক এবং পুরাতন গ্রাহক আমাদের কে নিয়ে গিয়েছে এই অবস্থানে। প্রথম দিকে আমাদের বেশ চ্যালেঞ্জ এর মুখোমুখি হতে হয়েছিল গ্রাহক সেবা এবং কর্মীদের সুবিধা প্রদান করার একটি চ্যালেঞ্জ আমাদের বেশ খানিকটা কাবু করতে পেরেছিল কিন্তু সময় অতিবাহিত এবং আমাদের গ্রাহক-কর্মী বান্ধব চিন্তাভাবনা থেকেই বিভিন্ন পলিসির মাধ্যমে আমরা এই চ্যালেঞ্জ অতিক্রম করি।

এই মুহূর্তে, ঢাকা, চট্টগ্রাম, গাজীপুর, খুলনা এবং রংপুর সহ পাঁচটি বড় শহরে আমাদের  শাখা রয়েছে। এক সময়ের একটি স্টার্ট আপ, যা জনবলের অভাবের সাথে লড়াই করে, বর্তমানে প্রায় ৭০০জন লোকবল বিশিষ্ট একটি প্রতিষ্ঠানে রুপ নিয়েছে। এটি আমার কাছে সফলতা এমনটি জানান স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর ডিরেক্টর জনাব জাহেদ আলী ভূঁইয়া।  

স্টার টেক কর্পোরেট গ্রাহকদের বিশেষ পরিষেবা প্রদান কারার জন্যও একটি অভিজ্ঞ সেলস অ্যান্ড সার্ভিস টিম  তৈরি করেছি। তাদের মূল লক্ষ্য হল কর্পোরেট প্রতিষ্ঠান গুলোকে সঠিক প্রযুক্তি পণ্য বাছাই করতে সহায়তা করা এবং একইভাবে, বিক্রয়োত্তর সেবা প্রদান করা।

এই প্রযুক্তি নির্ভর সময়ে কোম্পানির অন্যতম প্রধান বৈশিষ্ট্যের একটি হল শক্তিশালী এবং কার্যকর ই-কমার্স ওয়েবসাইট। ভোক্তাদের তাদের ব্যক্তিগত প্রযুক্তি পণ্য বাছাই করা থেকে শুরু করে তৈরিতে সাহায্য করার জন্য প্রয়োজনীয় যেকোনও গ্যাজেট কিনতে যাওয়া  থেকে শুরু করে দেশের অন্যান্য প্রযুক্তি-খুচরা বিক্রেতাদের আমাদের ওয়েবসাইট অনুসরণ করার জন্য আমাদের এই  https://www.startech.com.bd/



সাতদিনের সেরা