kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

দেশসেরা 'ফুড প্লেটিং মাস্টার' হলেন ফাতেমা বিনতে শফিক

অনলাইন ডেস্ক   

২ জুলাই, ২০২২ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



দেশসেরা 'ফুড প্লেটিং মাস্টার' হলেন ফাতেমা বিনতে শফিক

জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়ে গেল ফুড প্লেটিং এর ওপর দেশের প্রথম রিয়েলিটি কম্পিটিশন 'ডিশুম প্রেজেন্টস মাস্টার অফ ফুড প্লেটিং'-এর গ্র্যান্ড ফিনালে। ৬ জন ফাইনালিস্ট থেকে দেশ সেরা ফুড প্লেটিং মাস্টার হয়েছেন ফাতেমা বিনতে শফিক। এ ছাড়া ফাস্ট রানার-আপ ও সেকেন্ড রানার-আপ হয়েছেন যথাক্রমে সানজিদা পারভিন এবং মশিউর রহমান।

সারা দেশ থেকে প্রতিযোগীরা ফুড প্লেটিং এর ওপর প্রথম বারের মতো আয়োজিত এই প্রোগ্রামে অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

৮টি ডিভিশনাল রাউন্ড থেকে ২৪ জন প্রতিযোগীকে ন্যাশনাল পর্যায়ের জন্য বাছাই করা হয়। গ্রুমিং সেশনের মাধ্যমে সেমি-ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত হন ১২ জন প্লেটিং মাস্টার। এরপর ফাইনাল রাউন্ডে ৬ জন নিয়ে শুরু হয় ‘ইফাদ হোম কেয়ার লিমিটেড’ এবং 'আই.টি.আই.সি.এ' আয়োজিত দেশের প্রথম ফুড প্লেটিং রিয়েলিটি শো 'ডিশুম প্রেজেন্টস মাস্টার অফ ফুড প্লেটিং', পাওয়ার্ড বাই ইফাদ মাস্টার্ড অয়েল এবং ইফাদ এগি নুডল্‌স।

গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন ইফাদ গ্রুপ-এর ফিন্যান্স ডিরেক্টর নীলুফার আহমেদ এবং এইচ আর ডিরেক্টর সেঁজুতি এ. আহমেদসহ সম্মানিত ব্যক্তিবর্গ। এ ছাড়া উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ট্রেনিং ইন্সটিটিউট অফ কালিনারি আর্টস এবং উইমেন কালিনারি অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এর চেয়ারম্যান নাজমা হুদাসহ বাংলাদেশের কালিনারি এক্সপার্টরা।



সাতদিনের সেরা