kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

দরিদ্র পারভিনকে ২০ লাখ টাকার চমক দিল ওয়ালটন ফ্রিজ

অনলাইন ডেস্ক   

৩১ মে, ২০২২ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



দরিদ্র পারভিনকে ২০ লাখ টাকার চমক দিল ওয়ালটন ফ্রিজ

ঈদুল আজহা উপলক্ষে সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৫। এর আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেয়েছেন গাজীপুর সদরের কাশিমপুরের লতিফপুর এলাকার পোশাককর্মী পারভিন আকতার। মাত্র চার হাজার ৫৫০ টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিস্তি সুবিধায় ওয়ালটন ফ্রিজ কিনে বিশাল অঙ্কের এই টাকা পেলেন পারভিন।

সোমবার বিকেলে গাজীপুর সদরের পানিশাইল ওয়ালটন প্লাজায় পারভিন আকতারের হাতে ২০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার এবং প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান।

বিজ্ঞাপন

পারভিন আকতার জানান, তার বাড়ি ফরিদপুর সদরপুরের লালমিয়া সরকারেরকান্দি গ্রামে। এক ছেলে এবং এক মেয়ের মা তিনি। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে অনেক আগেই। গাজীপুরের ‘বিগ বস’ নামের একটি পোশাক কারখানায় কাজ করে দুই সন্তান নিয়ে জীবনসংগ্রাম চালাচ্ছেন। বাসার পুরনো ফ্রিজটি নষ্ট হয়ে যাওয়ায় কষ্ট করে সামান্য কিছু টাকা জমিয়ে ওয়ালটন থেকে কিস্তিতে ফ্রিজটি কেনেন তিনি।

অনুষ্ঠানে নজরুল ইসলাম সরকার বলেন, 'ওয়ালটনের কাছে সব ক্রেতাই সমান গুরুত্বপূর্ণ। ২০ লাখ টাকার এই চেক হস্তান্তর প্রমাণ করে ওয়ালটন ক্রেতাদের দেওয়া প্রতিশ্রুতি সঠিকভাবে পালন করে। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে লক্ষ লক্ষ ক্রেতার ভাগ্য পরিবর্তনের সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। '

ওয়ালটন জানায়, আসন্ন ঈদ উৎসব সামনে রেখে ক্রেতারা ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান কিনে ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক এবং কোটি কোটি টাকার পণ্য ফ্রি পাচ্ছেন।



সাতদিনের সেরা